-->
গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালীর সভাপতি হলেন দিনুর আলম, সাঃ সম্পাদক রাব্বি

গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালীর সভাপতি হলেন দিনুর আলম, সাঃ সম্পাদক রাব্বি

মহেশখালী শাখার সভাপতি, সাঃ সম্পাদক

নিউজরুম এডিটর।। দেশের গুরুত্বপূর্ণ পরিবেশ বিষয়ক সংগঠন গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট -মহেশখালী শাখার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে তরুণ চিন্তক দিনুর আলমকে। আতিকুর রহমান রাব্বিকে সাধারণ সম্পাদক করে দেওয়া এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটি কর্তৃক পরিচালিত হয় পরিবেশবাদী সংগঠন গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট। সংগঠনটির কক্সবাজার জেলা সভাপতি মোস্তফা আনোয়ার চৌধুরী ও সাধারণ সম্পাদক কায়সার মাহমুদ মহেশখালী শাখার নতুন এ কমিটি অনুমোদন করেন। 

কমিটির সহ-সভাপতি করা হয়েছে যথাক্রমে মোহাম্মদ রাহামত উল্লাহ, মহিউদ্দিন সিকদার, অসীম কুমার দে, আজিজ মোহাম্মদ জাকারিয়া, রেজাউল করিম সবুজ, সৌরভ শর্মা ও ছিদ্দিক আকবরকে। 

কমিটিতে সহ-সাধারণ সম্পাদক করা হয় যথাক্রমে মোহাম্মদ সাদ্দাইম হোছাইন, ইরফান হোসাইন, খাইরুল আমিন, রাসেল দে এবং সেন থিং মংকে। সাংগঠনিক সম্পাদক করা হয় যথাক্রমে সিরাজুল মনির আসনাদ, আশরাফ হোসেন সোহান, আবদুল্লাহ আল মামুন ও গিয়াস উদ্দিন আজম। 

প্রচার সম্পাদক নাজমুল হাসান কায়ছার, উপ-প্রচার সম্পাদক শওকত আকবর, দপ্তর সম্পাদক সৌরভ আজাদ, উপ-দপ্তর সম্পাদক এস এম সোহেল বাপ্পি, কোষাধ্যক্ষ মুশফিক আনোয়ার চৌধুরী, ক্রীড়া সম্পাদক শাহরিয়ার চৌধুরী রিজবী, উপ-ক্রীড়া সম্পাদক এনামুল হক, সমাজসেবা বিষয়ক সম্পাদক আতাহার হোসেন ইকবাল, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক- নুরুল আজিম, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক এত্তেহাদুল ইসলাম, উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু হাসনাত আবদুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ সাফাওয়া সজীব, ছাত্রী বিষয়ক সম্পাদক সোনিয়া সোলতানা লিলি । কমিটিতে সম্মনিত সদস্য করা হয়েছে যথাক্রমে মোশাররফা জান্নাত, মাহমুদুল করিম, মাহবুব আলম, এস এম আবু হায়দার, নুর মোহাম্মদ, হুমায়ুন কবির, দুলাল ভট্টাচার্য্য, মোহাম্মদ আমিন শরীফ ও সরওয়ার কামালকে। 

এদিকে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালী শাখার নতুন এ কমিটির নেতৃবৃন্দদের অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। তারা আশা প্রকাশ করেন আগামীতে এ কমিটি মহেশখালীতে পরিবেশ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। 

শিরোনাম ছিলো.. "গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালীর সভাপতি হলেন দিনুর আলম, সাঃ সম্পাদক রাব্বি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel