-->
এমপি আশেকের সাথে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালীর সৌজন্য সাক্ষাৎ

এমপি আশেকের সাথে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালীর সৌজন্য সাক্ষাৎ

গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট কক্সবাজার জেলার অধীনস্থ মহেশখালী উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন হয়েছে। ১৫ ফেব্রুয়ারি (সোমবার) সংগঠনটির কক্সবাজার জেলা শাখার সভাপতি মোস্তফা আনোয়ার চৌধুরী এবং সাধারণ সম্পাদক কায়সার মাহমুদ এ কমিটি অনুমোদন দেন। 

কক্সবাজার জেলা শাখার সভাপতি ও সাঃ সম্পাদক সাক্ষরিত কমিটির প্যাড সূত্রে জানা যায় -গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালী শাখায় দিনুর আলমকে সভাপতি এবং আতিকুর রহমান রাব্বিকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট কক্সবাজার জেলার অধীনস্থ মহেশখালী উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন হয়েছে। ১৫ ফেব্রুয়ারি দিনুর আলমকে সভাপতি এবং আতিকুর রহমান রাব্বিকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি প্রকাশ করা হয়েছে। নবগঠিত কমিটি আজ ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার কক্সবাজার-০২ আসন এর (মহেশখালী-কুতুবদিয়া) সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি ও গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালী শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দের মধ্যে ফুল বিনিময় হয়। 

সাক্ষাতকালে কমিটির সদস্যদের পরিবেশ বিপর্যয়ের বিরুদ্ধে কাজ করে টেকসই পরিবেশ উন্নয়নে ভূমিকা রাখার পরামর্শ দেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। পাশাপাশি তিনি এ সংগঠনকে সার্বিক সহযোগিতা করার অভিমত ব্যক্ত করেন।

আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির সাথে সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন নব গঠিত গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট, মহেশখালী উপজেলা শাখার সভাপতি দিনুর আলম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রাব্বি, সহ-সভাপতি অসীম কুমার দে, রেজাউল করিম সবুজ, সহ সাধারণ সম্পাদক ইরফান হোসাইন, রাসেল দে, সাংগঠনিক সম্পাদক সিরাজুল মনির আসনাদ, প্রচার সম্পাদক নাজমুল হাসান কায়ছার, দপ্তর সম্পাদক সৌরভ আজাদ, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক এনামুল করিম, উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক নুরুল আজিম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদ উদ্দিন, উন্নয়ন বিষয়ক সম্পাদক আবুল হাসনাত আবদুল্লাহ।

নবগঠিত কমিটি বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট জাতীয় কমিটির সভাপতি দেলোয়ার হোসেনের সুদৃঢ় নেতৃত্ব এবং নির্দেশনায় অবিচল থেকে স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকের সার্বিক সহযোগিতায় বাংলাদেশের একমাত্র পাহাড়ি দ্বীপের জীব-বৈচিত্র্য এবং টেকসই পরিবেশ উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

শিরোনাম ছিলো.. "এমপি আশেকের সাথে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মহেশখালীর সৌজন্য সাক্ষাৎ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel