-->
মহেশখালীতে স্মার্ট কার্ড বিতরণ শুরু

মহেশখালীতে স্মার্ট কার্ড বিতরণ শুরু

ছবিঃ ইন্টারনেট 

আ ন ম হাসান।। মহেশখালীতে শুরু হয়েছে স্মার্ট কার্ড বিতরণ কর্মসূচী ৷ পূর্বের ঘোষণা অনুযায়ী আজ ১৬ ফেব্রুয়ারি এ স্মার্ট কার্ড বিতরণ কর্মসূচী শুরু হয় ৷ বিতরণের প্রথম দিন মহেশখালী পৌরসভার ৯টি ওয়ার্ডের নাগরিকদের এ কার্ড দেওয়া হচ্ছে ৷

মহেশখালী নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শুধুমাত্র ২০১৯ সালের হালনাগাদকৃতরাই এ কার্ড পাবেন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা জুলকার নাঈম বলেন -পৌরসভার সকল ওয়ার্ডের প্রায় সাড়ে আটশোর মতো ভোটার এর মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে ৷ 

এ সব ওয়ার্ডের যে সব নাগরিক এলাকায় উপস্থিত নেই -তাদের কার্ড পাওয়ার বিষয়ে জানতে চাইলে নির্বাচন কর্মকর্তা বলেন -যারা উপস্থিত হতে পারবে না, তাদের জন্যে পরবর্তীতে আরেকটি দিন নির্ধারণ করে অফিস আদেশের মাধ্যমে জানানো হবে ৷ ওই দিনই তারা কার্ড সংগ্রহ করতে পারবেন। কার্ডের মূল বহনকারীকে এসেই কার্ড সংগ্রহ করতে হবে। 

মহেশখালীতে নাগরিকদের হাতে কার্ড তুলে দেন কর্মকর্তা

মহেশখালী নির্বাচন অফিসের এক পত্র সূত্রে জানা যায় - আজ ১৬ ফেব্রুয়ারি মহেশখালী পৌরসভা, ১৭ ফেব্রুয়ারি হোয়ানক,  ১৮ ফেব্রুয়ারি শাপলাপুর, ২২ ফেব্রুয়ারি মাতারবাড়ি, ২২ ফেব্রুয়ারি বিকেল হতে ধলঘাটা, ২৩ ফেব্রুয়ারি বড় মহেশখালী, ২৪ ফেব্রুয়ারি কালারমার ছড়া, ২৫ ফেব্রুয়ারি কুতুবজোম এবং ২৮ ফেব্রুয়ারি ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদে স্মার্ট কার্ড বিতরণের দিন নির্ধারণ করা হয়েছে। 

নির্ধারিত সময়ে সংশ্লিষ্ট নাগরিকদের নির্ধারিত স্থান (ইউনিয়ন পরিষদ মিলনায়তন)এ উপস্থিত হওয়ার আহ্বান জানান নির্বাচন অফিস। 

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে স্মার্ট কার্ড বিতরণ শুরু "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel