-->
 কালারমার ছড়ায় বহিরাগত নিকাহ রেজিস্টার, অপসারণ দাবিতে বিক্ষোভ

কালারমার ছড়ায় বহিরাগত নিকাহ রেজিস্টার, অপসারণ দাবিতে বিক্ষোভ

বার্তা পরিবেশক।। উপজেলার কালারমার ছড়া ইউনিয়নে স্থায়ীভাবে মুসলিম নিকাহ্ ও তালাক রেজিস্টার নিয়োগ দান, এবং দীর্ঘদিন ধরে অবৈধভাবে অতিরিক্ত দায়িত্ব হিসেবে মুসলিম নিকাহ্ ও তালাক রেজিস্টার বহিরাগত কাজী আজাদ মুহাম্মদ ইব্রাহীমের অপসারণের দাবিতে কালারমার ছড়া ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে ৪ ফেব্রুয়ারি সকাল ১১ টার সময় কালারমার ছড়া বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে স্থানীয় জনসাধারণ ৷ উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধনে কালারমার ছড়া ইউনিয়নের সকল শ্রেণির পেশার  মানুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, কালারমার ছড়া ইউনিয়নে স্হায়ী মুসলিম নিকাহ্ ও তালাক রেজিস্ট্রার না থাকায় দীর্ঘদিন ধরে বহিরাগত কাজী মুহাম্মদ ইব্রাহিম অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছে। উক্ত কাজী কালারমার ছড়া ইউনিয়নে কোনো অফিস করে না, তার ইচ্ছে মতো আসা যাওয়া করে। সঠিক সময়ে তাকে পাওয়া যায় না।

বিয়ে সংক্রান্ত যেকোনো বিষয় নিয়ে কালারমার ছড়া আসার জন্য তাকে কয়েকবার ফোন করতে হয়। মাঝে মধ্যে তার বাড়িতে গিয়ে বিয়ে সংক্রান্ত কাজ সম্পাদনা করতে হয়। অনেক সময় মোটা অংকের টাকার বিনিময়ে কাজ সম্পাদনা করতে হয়। ‘‘আমরা কালারমার ছড়াবাসী অতিসত্বর স্হায়ী কাজী নিয়োগ চাই, এবং এই অবৈধ বহিরাগত কাজী ইব্রাহিম কে অপসারণ চাই।’’

হাসান//

শিরোনাম ছিলো.. " কালারমার ছড়ায় বহিরাগত নিকাহ রেজিস্টার, অপসারণ দাবিতে বিক্ষোভ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel