আমরা মহেশখালীর কথা বলি..

শ্রীলংকা ক্রিকেট দল আসছে মে মাসে - মহেশখালীর সব খবর

শ্রীলংকা ক্রিকেট দল আসছে মে মাসে


তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী মে মাসে বাংলাদেশ সফরে আসবে শ্রীলংকা ক্রিকেট দল। ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ হিসেবে অনুষ্ঠিত হবে এ সিরিজ। বুধবার চট্টগ্রামে এমনটি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। 


তিনি বলেছেন, মে মাসে তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে আসবে শ্রীলংকা। ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ হিসেবে অনুষ্ঠিত হবে এ সিরিজ। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ এ খবর দিয়েছে।


গত বছর জুলাইয়ে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। সেই সফর পরে নির্ধারিত হয় অক্টোবরে। কিন্তু শ্রীলংকা ক্রিকেট বোর্ড বাংলাদেশ দলের জন্য কোয়ারেন্টিন প্রোটোকল কড়াকড়ি করায় তখন বাতিল হয়ে যায় সফর। বলা হয় ভবিষ্যতে সুবিধাজনক সময়ে সিরিজ হবে। 


আকরাম খান জানান, ওয়ানডে সিরিজের পর শ্রীলংকা সফর নিয়ে দুই বোর্ডের মধ্যে আলোচনা হবে। তিনি বলেন, স্থগিত টেস্ট সিরিজ খেলতে আমরা এ বছর শ্রীলংকা সফরে যাব বলে আশা করছি। তবে দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি।


এদিকে দুটি টেস্ট এবং তিনটি করে ওডিআই ও টি-টোয়েন্টি খেলতে এ বছর জুন-জুলাইয়ে বাংলাদেশের পূর্বনির্ধারিত জিম্বাবুয়ে সফর এখনো চূড়ান্ত হয়নি। 


আকরাম বলেন, জিম্বাবুয়ে সফর এখনো চূড়ান্ত হয়নি। শিগগিরই আমরা চূড়ান্ত করব। জৈব সুরক্ষাবলয়ে থেকে টানা খেলাটা কঠিন। তাই আমাদের ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ার কথা ভাবছি আমরা। এভাবে খেলে যাওয়াটা ওদের প্রচণ্ড চাপে ফেলবে। তাই কোনো সফর চূড়ান্ত করার আগে ওদের বিশ্রামের বিষয় আমাদের মাথায় রাখতে হবে।

No comments

Powered by Blogger.