Advertisement


কালারমার ছড়ায় উত্তেজিত জনতা, দুর্ঘটনায় নিহত ১


এ.এম হোবাইব সজীবঃ

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী মাইজপাড়া মাদ্রাসার সামনে সড়ক দুর্ঘটনায় এক কন্যা  শিশু নিহত হয়েছে এবং অপর এক শিশু গুরুতর আহত হয়েছে। আজ ১১ মার্চ বৃহস্পতিবার  সকাল ১০ টায় উপজেলার কালারমারছড়া  সড়কে এ দুর্ঘটনায় ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, কালারমারছড়া ইউনুছখালী মাইজপাড়া প্রধান সড়কে এক পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় সিএনজি (অটোরিক্সার) ধাক্কা খেয়ে দুই কন্যা শিশু চাকার নিচে পিষ্ট হয়। এতে কালারমারছড়া মাইজ পাড়া গ্রামের মুহিবুল্লাহর মেয়ে তানজিনা আক্তার জুই (৪) নামের শিশু কন্যাটি ঘটনাস্থলে প্রাণ হারায়। আহত অবস্থায় একই এলাকার অপর শিশু ওসমানের মেয়ে ইবা (৫),ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাস্থল থেকে সিএনজি গাড়িটি জব্ধ করা হয় এবং ড্রাইভারকে আটক করেছে স্থানীয় জনতা। 

অপরদিকে সড়ক দূর্ঘটনার পর পর স্থানিয় উত্তেজিত জনতা গাছ পেলে সড়কে ব্যারিকেড দিলে দুরপাল্লাহর যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে উত্তেজিত জনতা প্রত্যাক শিক্ষা প্রতিষ্ঠানসহ টেগব্যাগে স্পীড ব্রেকার দেওয়ার দাবি তুলেন।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং সড়কে ব্যারিকেট সরাতে নির্দেশ দেওয়া হয়েছে।