-->
কুতুবজোমে চশমা মার্কার প্রার্থী খোকনের বিশাল মিছিল, পথসভা

কুতুবজোমে চশমা মার্কার প্রার্থী খোকনের বিশাল মিছিল, পথসভা

বার্তা পরিবেশক ।। কুতুবজোমে বর্তমান ইউপি চেয়ারম্যান ও আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন খোকন এর চশমা মার্কার সমর্থনে বিশাল শোডাউন-মিছিল ও পথসভা সম্পন্ন হয়েছে। আজ দুপুর থেকে তা শুরু হয়ে রাতে শেষ হয়। এ সময় তাজিয়াকাটা বটতলা এলাকায় এক পথসভায় বক্তব্য রাখেন প্রার্থী মোশাররফ হোসেন খোকন। এ সময় তিনি তার কর্মী-সমর্থক ও ভোটারদের প্রতি নানা দিকনির্দেশনা দেন।

কুতুবজোমের সাবেক মেম্বার ও প্রবীণ নেতা বাদশা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ সরওয়ার এর পিতা মো. নেছার মেম্বার, সাবেক মেম্বার মৌলানা গফুর, বর্তমান মেম্বার মৎস্যজীবী লীগ সভাপতি নুরুল ইসলাম, কুতুবজোমের বর্তামান প্যানেল চেয়ারম্যার মেম্বার নুর হোসেন, তাজিয়াকাটা এলাকার বর্তমান মেম্বার শাহ আলম বাদশা, ছাত্রসেনার সাবেক তখুড় নেতা শাহেদ মোহাম্মদ সবর, চারদলীয় জোট নেতা সিরাজুল ইসলাম, চার দলীয় জোট নেতা আব্দুর রহিম বিকম, তাজিয়াকাটার বিশিষ্ট ব্যবসায়ী মৌলানা গফুর, ছাত্রলীগ নেতা ইরফান প্রমুখ।

এ সময় চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেন খোকন বলেন -নিরীহ ভোটারদের মাঝে আতংক সৃষ্টির চেষ্টা করবেন না, আমার মরহুম পিতার নাম ধরে নৌকা মার্কার প্রার্থী তার সভা-সমাবেশে নানা মানহানিকর বক্তব্য দিয়ে যাচ্ছেন, এটা কোনো আদর্শ ব্যক্তির লক্ষণ হতে পারে না। তাছাড়া প্রকাশ্যে ভোট কেটে নেওয়ার কথা প্রচার করে ভোটারদের মাঝে নির্বাচন নিয়ে ভীতি সৃষ্টির চেষ্টা চালানো হচ্ছে। এ রকম করতে চাইলে আমাদের লাশের উপর দিয়ে তা করতে হবে। তিনি ভোটারদেরকে এ সবে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দেন।

এদিকে দুপুরের পরে কুতুবজোমের কবির বাজার এলাকা থেকে চশমা মার্কার সমর্থনে একটি বিশাল মিছিল কুতুবজোমের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে তাজিয়াকাটা এলাকায় গিয়ে পথসভায় মিলিত হয়। মিছিলের নেতৃত্বভাগে ছিলেন প্রার্থী মোশাররফ হোসেন খোকন। এ সময় ভ্যাপুর শব্দ, নির্বাচনী সংগীত ও করতালিমুখর হয়ে ওঠে সমগ্র অঙ্গণ।

শিরোনাম ছিলো.. "কুতুবজোমে চশমা মার্কার প্রার্থী খোকনের বিশাল মিছিল, পথসভা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel