-->
মহেশখালীতে শুভসংঘ'র সভা, পুরস্কৃত হলো সেরা সদস্যরা

মহেশখালীতে শুভসংঘ'র সভা, পুরস্কৃত হলো সেরা সদস্যরা


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালীতে কালের কণ্ঠ -শুভসংঘ'র মূল্যয়ন সভা সস্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে মহেশখালীতে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়৷ সভা থেকে সেরা সদস্যদের পুরস্কৃত করাসহ সংগঠনের বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত হয় বলে জানাগেছে। 

সূত্র জানায় -গত বছরের ১৪ অক্টোবর মহেশখালীতে যাত্রা শুরু করেছিল কালের কণ্ঠ শুভসংঘ। যাত্রার পর থেকে ধারাবাহিকভাবে এ উপজেলায় শুভসংঘ নানা শুভ কাজ করে চলেঠে। এর মধ্যে করোনাকালে মহেশখালীর প্রতিটি ইউনিয়নে মাস্ক-স্যানিটাইজার বিতরণ, ১৬ সামাজিক সংগঠনকে প্রণোদনা দেওয়া, চিঠি লেখা প্রতিযোগিতাসহ শীতার্ত শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়ার মতো মানবিক কাজও শুভসংঘ করেছে।


এদিকে এসব কাজে সদস্যদের সক্রিয় অংশগ্রহণের বিষয়টি মূল্যায়ন করতে শুক্রবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে একটি সভা আহ্বান করে মহেশখালী শুভসংঘের উপদেষ্টা ও কেন্দ্রীয় শুভসংঘের নির্বাহী সদস্য অসীম দাশগুপ্ত। সভায় মহেশখালী শুভসংঘের আহ্বায়ক আরিফ বিন ছালেহ এবং যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার কবিরকে সেরা সদস্য ঘোষণা করে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ ছাড়া শুভসংঘকে আরো গতিশীল করতে জসীমউদ্দীনকে কমিটির সদস্যসচিব হিসেবে মনোনীত করা হয় এবং ২৬ মার্চ উপলক্ষে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে শুভসংঘ'র সভা, পুরস্কৃত হলো সেরা সদস্যরা"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel