-->
৩ ইউনিয়নের নৌকার মাঝিগণ আজ এলাকায় আসবেন, অঘোষিত সংবর্ধনা!

৩ ইউনিয়নের নৌকার মাঝিগণ আজ এলাকায় আসবেন, অঘোষিত সংবর্ধনা!

বিশেষ প্রতিনিধি।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালীর ৩টি ইউনিয়নের নৌকা মাঝিগণ আজ এলাকায় আসবেন। এ নিয়ে নিজ নিজ এলাকায় কর্মী সমর্থকদের মাঝে অঘোষিত ফুলেল সংবর্ধনায় সিক্ত হবেন তারা। -খবর নির্ভরযোগ্য সূত্রের। আজ বেলা ১১টার বিমানে এ তিন প্রার্থী ঢাকা থেকে কক্সবাজার হয়ে মহেশখালীর নিজ নিউ ইউনিয়নে আসবেন বলে জানাগেছে। মনোনয়ন সংক্রান্ত কাজে এতোদিন তারা ঢাকায় অবস্থান করছিলেন। 

জানাগেছে প্রথম ধাপের (নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলে উল্লেখিত) মহেশখালীতে ৩টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠান হচ্ছে। এতে কুতুবজোম ইউনিয়নে মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এড. শেখ কামাল, হোয়ানক ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য মুস্তাফা কামাল ও মাতারবাড়ি ইউনিয়নে মাতারবাড়ি আওয়ামী লীগের সাঃ সম্পাদক আবু হায়দার বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পান। তারা দলীয় প্রতীক নৌকা নিয়ে এ নির্বাচনে লড়বেন। 

সোমবার দুপুরে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভার মুলতবি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সভা শেষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়। 

এ বিজ্ঞপ্তিতে মহেশখালীর এ তিন প্রার্থীর নাম দলীয় মনোনয়ন এর তালিকায় রাখা হয়। 

এদিকে কুতুবজোম ইউনিয়নে মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এড. শেখ কামাল, হোয়ানক ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য মুস্তাফা কামাল ও মাতারবাড়ি ইউনিয়নে মাতারবাড়ি আওয়ামী লীগের সাঃ সম্পাদক আবু হায়দার বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পাওয়ার সংবাদ মহেশখালীতে এসে পৌঁছুলে প্রার্থীদের কর্মী সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন, অনেক স্থানে নৌকার মিছিল বের হয়। সমর্থকরা নিজেদের মধ্যে মিষ্টিমুখ করেন বলেও জানাগেছে। 

এদিকে কুতুবজোমের নৌকা প্রতীকের প্রার্থী শেখ কামাল -তাকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি অান্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। মহেশখালীর সব খবরকে টেলিফোনে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি -তার এলাকাবাসী, সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের আন্তরিক দোয়া কামনা করেন। নির্বাচনে বিজয়ী হলে তিনি কুতুবজোমকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার কাজে হাত দিবেন বলে জানান। 

শিরোনাম ছিলো.. "৩ ইউনিয়নের নৌকার মাঝিগণ আজ এলাকায় আসবেন, অঘোষিত সংবর্ধনা! "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel