-->
কালারমার ছড়ায় অগ্নিকান্ড, ৭ দোকান পুড়ে ছাই

কালারমার ছড়ায় অগ্নিকান্ড, ৭ দোকান পুড়ে ছাই


রকিয়ত উল্লাহ

মহেশখালী উপজেলার কালারমার ছড়ার চিকনীপাড়া বাজারে আগুন লেগে ৬টি দোকান পুড়ে গেছে। 
আজ রোববার সকাল সাড়ে  সাতটার দিকে বিদ্যুতের সার্কিট থেকে এই আগুনের এ ঘটনা ঘটে। এতে ২টি মুদির দোকান,২টি ফার্মেসী,১টি কুলিং কর্ণার, ১টি ইলেক্ট্রনিক দোকান ও একটি পান সুপারির আড়াৎ পুড়ে ছাই হয়।  পুড়ে যাওয়া দোকানগুলো হলো কালারমার ছড়ার সোনার পাড়া ও চিকনী পাড়ার,মামুনুর রশিদ (সওঃ) এর কুলিং কর্ণার, নূর মোহাম্মদ সওদাগরে মুদির দোকান,পল্লী চিকিৎসক মঞ্জুর আলমের
 ফার্মেসী, আবু ছিদ্দিকের ফার্মেসী,কফিল উদ্দীনের মুদির দোকান, জুয়েলের ইলেক্ট্রনিক্ম দোকান ও জালাল উদ্দীন ও আনসারের সুপারির আড়ৎ। 

ব্যবসায়ীদের দাবি, আগুনে ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। যদি ফার্য়ার সার্ভিস কাছে থাকলে অন্তত পক্ষে ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেত। আগুনে পুড়ে যাওয়া দোকানদার  মঞ্জুর আলমের দাবি, মানুষের জমা থাকা নগত অর্থ সহ তার তাঁদের দোকানের প্রায় ৮ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

 স্থানীয় ইসহাক জানান, আগুন লাগার খবর পেলে বিষয়টি  ফায়ার সার্ভিসকে খবর দিই। কিন্তু তারা আসার আগেই দোকান গুলো আগুনে পুড়ে ছাঁই হয় যায়। স্থানীয় এলাকাবাসীরা দাবি  করেন, কালারমার ছড়া ইউনিয়নে একটি  ফায়ার সার্ভিস স্টেশন করলে আগুনে পুড়ার ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাবে এজন্য প্রশাসনের নিকট হস্তক্ষেপ কামনা করেন। 

কালারমার ছড়ার ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬নং ওয়াড়ের ইউপি মেম্বার শরীফুল ইসলাম আগুনে পুড়ে যাওয়ার বিষয়টা নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৭টার দিকে আগুন লাগার খবর পেলে স্থানীয়দের সহয়তায় আগুন নিভানোর চেষ্টা করি কিন্তু ততক্ষণে ৭টি দোকান আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। আগুনে পুড়ে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান ব্যবসায়ীরা।



শিরোনাম ছিলো.. "কালারমার ছড়ায় অগ্নিকান্ড, ৭ দোকান পুড়ে ছাই"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel