-->
কুতুবজোম ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাস্ক বিতরণ করছেন চেয়ারম্যান খোকন

কুতুবজোম ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাস্ক বিতরণ করছেন চেয়ারম্যান খোকন


সংবাদদাতা প্রেরিত।। দেশজুড়ে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার পটভূমিতে মহেশখালীতে প্রশাসন লোকজনের মাঝে সচেতনতা সৃষ্টির উদ্যোগ নিয়েছেন। প্রশাসনের উদ্যোগে বিভিন্ন স্থানে মাস্ক বিতরণসহ নানা কর্মসূচি চলছে। এর ধারাবাহিকতায় কুতুবজোমে নাগরিকদের মাঝে মাস্ক বিতরণ ও সচেতনতা সৃষ্টির কাজ চলছে।

জানাগেছে -সকাল থেকে কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন নিজেই মাস্ক নিয়ে বিতরণের উদ্দেশ্যে মাঠে নামেন। এ সময় তার সাথে মাস্ক বিতরণের কাজে যোগদেন একাধিক কর্মী।

মাস্ক বিতরণের পাশাপাশি করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টি করতে প্রচারণাও চালান তারা। লোকজনের হাতে ফ্রিতে মাস্ক তুলে দেওয়ার সাথে সাথে করোনাকালে মাস্ক পড়ার প্রতি গুরুত্বারোপ করে মানুষজনকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

কুতুবজোমের বিভিন্ন ব্যস্ততম বাজার, মূল সড়ক ধরে যাতায়াতকারী বিভিন্ন পরিবহণের ড্রাইভার ও যাত্রীদের কাছে এ মাস্ক বিতরণ করা হয় বলে জানাগেছে।

কর্মসূচি প্রসঙ্গে চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন মহেশখালীর সব খবরকে বলেন -বর্তমানে হঠাত্ করে আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে করোনা। এ অবস্থায় আমার এলাকার মানুষকে সচেতন করাটা আমার নৈতিক দায়িত্ব মনে করেছি, তাই মাস্ক নিয়ে পথে বেরিয়েছি। তিনি সবাইকে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

শিরোনাম ছিলো.. "কুতুবজোম ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাস্ক বিতরণ করছেন চেয়ারম্যান খোকন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel