-->
মাতারবাড়িতে পূর্ব  শত্রুতার জেরঃ পিতা-পুত্রের উপর হামালা, আহত ৩ জন চমেকে ভর্তি

মাতারবাড়িতে পূর্ব শত্রুতার জেরঃ পিতা-পুত্রের উপর হামালা, আহত ৩ জন চমেকে ভর্তি


বার্তা পরিবেশক।। মহেশখালী উপজেলার মাতারবাড়িতে প্রতিপক্ষের হামলায় পিতা পুত্র সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। এঘটনায় মহেশখালী থানায় এজাহার দায়ের করেছে ভুক্তভোগিরা।

সূত্রে জানা যায়, মাতারবাড়ি ইউনিয়নের উত্তর সাইরার ডেইল এলাকার ফজল করিমের সাথে একই ইউনিয়নের র্সদার পাড়ার আতা উল্লাহর সাথে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে গত ২৩ এপ্রিল রাত সাড়ে ৬টায় বাদীর বসত ঘরে প্রবেশ করে এলোপাতাড়ি ভাংছুর করে। এসময় বাধা দিতে আসায় হামলাকারীদের আঘাতে গুরুতর আহত হন ফজল করিম, তার পুত্র আশেক উল্লাহ (২১) ও শিশু পুত্র সাকিব খান (৯)।  স্থানীয়রা উদ্ধার করে তাদের প্রথমে চকরিয়া পরে অবস্থার অবনতি হলে চট্টগ্যাম মেডিকেলে প্রেরণ করেন।
স্থানীয় এলাকাবাসী ওসমানগণি ও জোবাইর জানান, হাছান আলীর পুত্র আতা উল্লাহ নেতৃত্ব ১০/১২ জনের একদল লাঠিয়ালঅ বাহিনীর ওই দিন সন্ধার দিকে ফজল করিমের বাড়িতে ডুকে তাদের মারধর ও ভাংচুর করে চলে যায়। এটি খুব অমানবিককাজ এই রজমানে এই নিরহ মানুষদের উপর হামলার এলাকায় জুড়ে তুলপাট শুরু হয়েছে।

মহেশখালী থানার ওসি আবদুল হায় জানান, ঘটনার বিষয়ে একটি এজাহার পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার সুত্রে জানা গেছে, আহতের অবস্থা সংকঠপন্ন তাদের মাথায়, হাত ও পিটে দারালো দায়ের আঘাত রয়েছে।

শিরোনাম ছিলো.. "মাতারবাড়িতে পূর্ব শত্রুতার জেরঃ পিতা-পুত্রের উপর হামালা, আহত ৩ জন চমেকে ভর্তি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel