-->
মহেশখালী কলেজ শিক্ষক রানাকে জড়িয়ে ভিত্তিহীন অপপ্রচারঃ শিক্ষকদের যৌথ বিবৃতি

মহেশখালী কলেজ শিক্ষক রানাকে জড়িয়ে ভিত্তিহীন অপপ্রচারঃ শিক্ষকদের যৌথ বিবৃতি


প্রেস বিজ্ঞপ্তি।। মহেশখালীর স্বনামধন্য সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান মহেশখালী কলেজ দীর্ঘদিন ধরে মহেশখালীর শিক্ষার্থীদের মাঝে সুনামের সাথে জ্ঞানের আলো বিতরণ করে আসছে। সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, বেশ কিছু ব্যক্তিগত ফেইসবুক আইডি ও অনলাইন নিউজে (অনিবন্ধিত) মহেশখালী কলেজ ও উক্ত কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক জনাব আবু সরওয়ার রানা কে জড়িয়ে উপযুক্ত তথ্য প্রমাণ ব্যতিত ভিত্তিহীন মিথ্যা সংবাদ প্রচার করা হচ্ছে । যার ফলে মহেশখালী কলেজ ও উক্ত কলেজের শিক্ষক,ছাত্র/ছাত্রীদের সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে এবং জনগণ বিভ্রান্ত হচ্ছে। উপযুক্ত তথ্য প্রমাণ ব্যতিত মহেশখালী কলেজ ও শিক্ষক আবু সরওয়ার রানাকে জড়িয়ে ভিত্তিহীন মিথ্যা সংবাদ প্রচারে  মহেশখালী কলেজের শিক্ষকবৃন্দ তীব্র নিন্দা জানান এবং অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।


পাশাপাশি প্রচারিত সংবাদের উপযুক্ত তথ্য প্রমাণ অতিসত্তর কলেজ কর্তৃপক্ষ/শিক্ষক পরিষদের নিকট জমা করার আহবান করা হয়। উপযুক্ত তথ্য প্রমাণে কেউ যদি দোষী প্রমাণিত হয় তাহলে যথাযত কর্তৃপক্ষ দেশের প্রচলিত আইনে কার্যকর ব্যবস্থা গ্রহণ  করার সুপারিশ করবে। আর যদি উপযুক্ত তথ্য প্রমাণ দাখিলে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ব্যর্থ হন ,তাহলে মিথ্যা, ভিত্তিহীন ও মানহানীকর সংবাদ প্রকাশের কারণে দেশের প্রচলিত আইন অনুযায়ী শিক্ষকবৃন্দের পক্ষ হতে আপনাদের কে আইনের আওতায় আনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিবৃতিতে শিক্ষকবৃন্দের মধ্যে অন্যতম হলোঃ
জনাব বাবু আশীষ কুমার চক্রবর্তী,জনাব জসীম উদ্দিন,জনাব শাহেদ মান্নান,জনাব মোজাম্মেল হক (শিক্ষক প্রতিনিধি,গর্ভনিং বডি),জনাব ফরিদুল আলম,জনাব ছরওয়ার কামাল,জনাব ইমতিয়াজুল ইসলাম,জনাব মুহাম্মদ ওয়াকার উদ্দিন,জনাব এম.জামাল উদ্দিন, জনাব আজহার উদ্দিন শাকিল,জনাব ছৈয়দ আলম,জনাব এহছানুল করিম (শিক্ষক প্রতিনিধি, গর্ভনিং বডি), জনাব মোহাম্মদ মোস্তফা কামাল সোহাগ, জনাব নুরুল ইসলাম,জনাব উজ্জ্বল সরকার,জনাবা রণিতা চৌধুরী, শিক্ষক প্রতিনিধি গভর্ণিং বডি, জনাব আব্দুল ওয়াজেদ

শিরোনাম ছিলো.. "মহেশখালী কলেজ শিক্ষক রানাকে জড়িয়ে ভিত্তিহীন অপপ্রচারঃ শিক্ষকদের যৌথ বিবৃতি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel