-->
 জাগিরাঘোনায় আনিছুল হকের উপর হামলায় এখনও মামলা হয়নি, হুমকি, নিরাপত্তাহীনতা

জাগিরাঘোনায় আনিছুল হকের উপর হামলায় এখনও মামলা হয়নি, হুমকি, নিরাপত্তাহীনতা


বার্তা পরিবেশক।। গত ১৩ এপ্রিল সকাল ১০ টার দিকে বড় মহেশখালীর জাগিরাঘোনা এলাকায় মৌলভী মাহমুদ আহমদের বসত বাড়িতে পূর্ব বিরোধের জের ধরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মূলত জমি সংক্রান্ত বিরোধের বিরোধের কারণে এ হামলা হয় বলে জানাগেছে। হামলার পর বেশ কয়েকদিন পার হলেও এ ঘটনায় এখনও মামলা হয়নি। ফলে হামলাকারীরা পরিবারটিকে নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগে প্রকাশ। পরিবারটি বেশ নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানাগেছে।


জানাগেছে -হামলায় জনৈক আনিসুল হকের স্ত্রী তৌহিদার মাথায় গুরুতর আঘাত হয় এবং ডাক্তরারা একাধি সেলাই করে আঘাতের চিকিৎসা করছে বলে জানাযায়। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি আছেন বলে জানাগেছে।

এদিকে এ ঘটনায় আনিসুল হকের ২ সন্তানও আহাত হয়। তাদের মাথায় আঘাত রয়েছে। হামলাকারীরা আনিসুল হক এর অপর এক ছেলে কান কেটে ফেলেছে বলে অভিযোগে প্রকাশ।

এ ঘটনায় আনিসুল হক বাদি হয়ে ৬ জনকে আসামি করে মহেশখালী থানায় একটি এজাহার দায়ের করে। এজাহারটি তদন্তের জন্য একজন কর্মকর্তাকে দেওয়া হয়। কিন্তু রহস্যজনক কারণে কর্মকর্তা এখনও ঘটনাস্থল পরিদর্শন করেনি এবং মামলাটিও রেকর্ড হয়নি বলে অভিযোগে প্রকাশ।

এ অবস্থায় হামলাকারীরা পরিবারটিকে নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। পরিবারটি বর্তমানে বেশ নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানাগেছে। এ নিয়ে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে এবং যেকোনো মুহূর্তে সহিংস ঘটনার সৃষ্টি হতে পারে বলে এলাকাবাসী জানিয়েছেন।

শিরোনাম ছিলো.. " জাগিরাঘোনায় আনিছুল হকের উপর হামলায় এখনও মামলা হয়নি, হুমকি, নিরাপত্তাহীনতা "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel