-->
বড় মহেশখালীতে এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশন এর ত্রাণ বিতরণ

বড় মহেশখালীতে এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশন এর ত্রাণ বিতরণ


নিউজ ডেস্ক।। পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনার এই দিনে বড় মহেশখালীতে লোকজনের মাঝে খাদ্যা সামগ্রী বিতরণ করে যাচ্ছেন এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশন।

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল, ব্যক্তিগত তহবিল থেকে তার গড়া ফাউন্ডেশন হতে এ খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

গত ৬ এপ্রিল থেকে এ বিতরণ শুরু হয়।  বড় মহেশখালী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিতরণ করা হবে চেয়ারম্যানের এ শুভেচ্ছা উপহার।

মূলতঃ তারাবির নামাজের পর গ্রামের বিভিন্ন মসজিদে আগত মুসল্লিদের মাঝে এ উপহার বিতরণ করা হচ্ছে। করোনাকালে এমন উপহার পেয়ে খুশি মুসল্লিরা।

বড় মহেশখালীর প্রায় ৫ হাজার পরিবারকে এ ত্রাণ দেওয়া হবে। প্রতিদিন এক একটি ওয়ার্ডে এ ত্রাণ বিতরণের কাজে অংশগ্রহণ করছেন এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবিরা।

করোনার প্রকোপ যতোদিন থাকবে ততো দিন তার ব্যক্তিগত তহবিল থেকে এমন ত্রাণ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত উল্লাহ বাবুল।

ইতোমধ্যে চেয়ারম্যান বাবুলের এ ব্যক্তিগত ত্রাণ কার্যক্রমে এলাকায় বেশ সাড়া ফেলেছে। করোনার এ দুঃসময়ে এ ত্রাণ তৎপরতায় উপকৃত হচ্ছে দরিদ্র মানুষ।

শিরোনাম ছিলো.. "বড় মহেশখালীতে এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশন এর ত্রাণ বিতরণ "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel