-->
রাতে হোয়ানকে সন্দেহজনক ব্যক্তির কাছ থেকে গরু উদ্ধার, প্রকৃত মালিক যোগাযোগ করুন

রাতে হোয়ানকে সন্দেহজনক ব্যক্তির কাছ থেকে গরু উদ্ধার, প্রকৃত মালিক যোগাযোগ করুন


নিউজ ডেস্ক।।
মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের টাইম বাজারে একজন অচেনা মানুষের হাত থেকে একটি গরু উদ্ধার করেছে হোয়ানক টাইম বাজারের পাহাদার মোঃ ছেয়দ কবির ও মোঃ ছেয়দ মিয়া। গরু ও গরুর সাথে থাকা ওই অচেনা ব্যক্তি চৌকিদারের হেফাজতে রয়েছে।

জানাগেছে, সন্দেহজনক মাঝ বয়সী এক ব্যক্তি গভীর রাতে একটি গরু নিয়ে হোয়ানকের প্রধান সড়ক ধরে যাচ্ছিল। বিষয়টি বাজারে দায়িত্বরত পাহারাদার ও চৌকিদারদের নজরে আসে। এ সময় ইউনিয়ন পরিষদের চৌকিদারগণ গরু নিয়ে আসা ওই ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে ওই ব্যক্তিসহ গরুটি চৌকিদারগণ আটকে রাখেন। শেষ খবর পাওয়া পর্যন্ত গরুটির প্রকৃত মালিকের সন্ধান পাওয়া যায়নি।

এ অবস্থায় গরুর প্রকৃত মালিককে গ্রহণযোগ্য প্রমাণসহ হোয়ানক ইউনিয়ন পরিষদের চৌকিদারদের সাথে যোগাযোগ করতে আহ্বান জানানো হয়। এমন আহ্বান জানিয়ে বিভিন্ন ফেসবুক ব্যবহারকারী তাদের ফেসবুক ওয়ালে পোস্ট দেন। তারা গরুর মালিককে 01789 910817 এ নম্বরে যোগাযোগ করার আহ্বান জানান।

প্রসঙ্গতঃ প্রতি বছর লাইলাতুল কদরের ফাতেহার সময় রাতে বিভিন্ন স্থান থেকে চোরাই গরু এনে জবাই করে একটি চক্র। এ গরুটিও সেভাবে আনা হচ্ছিল বলে ধারণা করা হচ্ছে।

শিরোনাম ছিলো.. "রাতে হোয়ানকে সন্দেহজনক ব্যক্তির কাছ থেকে গরু উদ্ধার, প্রকৃত মালিক যোগাযোগ করুন"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel