-->
মহেশখালীতে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

মহেশখালীতে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ


প্রেস বিজ্ঞপ্তি।। রমজান ও করোনা সংক্রমণের ক্রান্তিকালে কর্মহারা শ্রমিকদের মাঝে 'সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে' এই স্লোগানকে ধারণ করে ইফতার সামগ্রী বিতরণ করেছেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন মহেশখালী শাখা।

১ মে (শনিবার) আন্তজার্তিক শ্রমিক দিবস উপলক্ষে  মহেশখালী উপজেলা প্রশাসন চত্বরে মহেশখালীর শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন।

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন মহেশখালী শাখার আহ্বায়ক আরিফ বিন ছালেহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব আ ন ম হাসান।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন মহেশখালী শাখার এমন আয়োজন খুবই প্রশংসনীয়। মানবতাই পরম ধর্ম। আপনাদের মানবতায় আজ শ্রমিকরা দু'বেলা শান্তিতে খাবার খেতে পারবেন। মহেশখালীর দিন মজুর শ্রমিকদের পরিবারের মুখে হাসি ফুটেছে, মহেশখালীকে যুব সমাজ এগিয়ে আসলে, মহেশখালী আরো অনেক দূর এগিয়ে যাবে। আগামীবারে যেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন মানুষের পাশে দাঁড়াতে পারেন তার জন্য সবার সহযোগিতা চেয়েছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্স ট্রিবিউনের নির্বাহী সম্পাদক জসিম উদ্দিন। 

জসিম উদ্দিন বলেন, এবার করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত শ্রমিকরা। মে দিবসের মত উল্লেখযোগ্য দিনে ও শ্রমিকদের অধিকার আদায়ে সমাজিক সংগঠনগুলো পাশে থাকবে। বিচ্ছিন্ন দ্বীপ সোনাদিয়ার স্কুল প্রতিষ্ঠার জন্য স্বপ্নযাত্রী ফাউন্ডেশন মহেশখালী শাখাকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সদস্য মোহাম্মদ আলাউদ্দিন, ওসামা সামাদ কাজল, বি এইচ রায়হান, আব্দুর রহিম , আবু শাহেদ, সাহাব উদ্দীন এবং শেখ আব্দুল্লাহ প্রমুখ।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel