-->
মহেশখালীতে করোনার প্রকোপ বেড়েছে, লকডাউন করা হচ্ছে বাড়ি

মহেশখালীতে করোনার প্রকোপ বেড়েছে, লকডাউন করা হচ্ছে বাড়ি


বার্তা পরিবেশক।।
মহেশখালীতে করোনার প্রকোপ বেড়েছে। প্রতিনিয়ত সনাক্ত হচ্ছে নতুন রোগি। দিনে দিনে রোগির সংখ্যা বাড়লেও উপজেলা জুড়ে বাড়েনি করোনা সচেতনতা। তবে বরাবরের মতো তৎপর রয়েছে প্রশাসন। নতুন করোনা আক্রান্তের সন্ধান পেলেই ছুটে যাচ্ছে প্রশাসনের ইউনিট। লকডাইন করা হচ্ছে আক্রান্তের বাড়ি, পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী।


সূত্র জানিয়েছে, সম্প্রতি সারাদেশের মতো মহেশখালীতেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। লোকজনের মাঝে সরকার ঘোষিত নিয়মাবলি তথা স্বাস্থ্যবিধি না মানার প্রবণতা বাড়ার কারণে করোনার সংক্রমণ বেড়েছে বলে মনে করেন অনেকেই। তাছাড়া বর্তমানে মানুষের মধ্যে করোনা পরীক্ষার আগ্রহও কম বলে জানিয়েছেন করোনা পরীক্ষা কার্যক্রমের সাথে যুক্ত সূত্রগুলো। এ অবস্থায় ঘরে ঘরে করোনার রোগি থাকতে পারে বলে মনে করেন তারা।

এদিকে দ্বীপবাসীকে করোনামুক্ত রাখতে প্রশাসনের তৎপরতার ঘাটতি নেই। লোকজনকে স্বাস্থ্য সচেতন করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বাধ্য করতে প্রতিনিয়ত মাঠে রয়েছে প্রশাসন। দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আলাদা ভ্রাম্যামাণ আদালত ছাড়াও মাঠে কাজ কারছে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা। কিন্তু এতোসবের পরেও মানুষের মাঝে স্বাস্থ্যবিধি না মানার প্রবণতা বেশী বলে মনে করেন সংশ্লিষ্ট সূত্রগুলো।

এ প্রসঙ্গে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

শিরোনাম ছিলো.. "মহেশখালীতে করোনার প্রকোপ বেড়েছে, লকডাউন করা হচ্ছে বাড়ি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel