-->
বদরখালী ফেরীঘাটে গাড়ি ড্রাইভারকে মালিক পক্ষের মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ (ভিডিও)

বদরখালী ফেরীঘাটে গাড়ি ড্রাইভারকে মালিক পক্ষের মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ (ভিডিও)


নিজস্ব প্রতিবেদক।।
আজ বৃহস্পতিবার সকাল ১১টায় মহেশখালী সেতুর পূর্বপাশে বদরখালী ফেরীঘাটে সিএনজি ড্রাইভারকে মালিক পক্ষের একটি গ্রুফ  মারধর করে খালী স্টাম্পে স্বাক্ষর  নেওয়ার অভিযোগ উঠেছে।  প্রতিবাদে তারা উপজেলার কালারমার ছড়ার ঝাপুয়ার প্রধান সড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে।

মারধরের শিকার হওয়া গিয়াস উদ্দিন বলেন, একটি পক্ষের সাথে আমাদের বিরোধ চলে আসছিল। কিছু দিন আগে কালারমার ছড়ার মোস্তফার নেতৃত্বে আমাকে মারধর করেছে। এ জন্য লিখিত অভিযোগ ও দায়ের করেছিলাম। আজ আমরা বদরখালী ফেরিঘাটে গেলে মনিরের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী এসে মারধর করেছে। অন্যদিকে আরেক ভূক্তভোগী ড্রাইভার বলেন, তারা বদরখালীর সিএনজি স্টেশনে গেলে জনৈক মনির, সরওয়ারসহ কয়েকজন এসে মারধর করে খালী স্টাম্পে স্বাক্ষর নিয়েছে। তারা এঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার চায়। এ জন্য মহেশখালী থানার ওসির হস্তক্ষেপ কামনা করেন তারা।

অপরপক্ষে সরওয়ার জানান, গিয়াস উদ্দিনসহ কয়েকজন এসে চাঁদা দাবী করছে। তারা মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি করে নাটক করার পাঁয়তারা করতেছে। আমরা চাই সেটার সুষ্ঠু তদন্ত হোক। এ নিয়ে বিহিত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করেন তারা।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, সিএনজির বিষয়ে আগেও তাদের বিরুদ্ধে কিছু অভিযোগ ছিল। তারপরও অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শিরোনাম ছিলো.. "বদরখালী ফেরীঘাটে গাড়ি ড্রাইভারকে মালিক পক্ষের মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ (ভিডিও) "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel