আমরা মহেশখালীর কথা বলি..

গোরকঘাটা বাজারের তরুণ ব্যবসায়ী আলহাজ্ব শহিদুল ইসলাম আর নেই - মহেশখালীর সব খবর

গোরকঘাটা বাজারের তরুণ ব্যবসায়ী আলহাজ্ব শহিদুল ইসলাম আর নেই


নিজস্ব বার্তা পরিবেশক।। মহেশখালী পৌরসভার গোরকঘাটা বাজারের তরুণ মাছ ব্যবসায়ী মো. শহিদুল ইসলাম সওদাগর আর নেই। তিনি সোমবার রাত ৮ টায় কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহে ওয়িন্নাইলাইহে রাজিউন) আলহাজ্ব শহিদুল ইসলাম মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলার এম. ছালামত উল্লাহর ছোট ভাই। তিনি মহেশখালী পৌরসভার চরপাড়া গ্রামের মরহুম জহির আহমদের ৫ম পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, আগেরদির রাতে মো. শহিদুল ইসলাম ডায়রিয়াজনিত কারণে অসুস্থ হয়ে পড়ে। পরে ১৪জুন ভোরে তাকে মহেশখালী হাসপাতালে ভর্তি করানো হয়। দুপুরেরদিকে শাররিকভাবে সুস্থতা অনুভব হলে হাসপাতাল ছেড়ে বাড়িতে ফিরেন তিনি। পরবর্তীতে বিকেলের দিকে ফের অসুস্থ হয়ে পড়লে তাকে আবারও মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হলে সন্ধ্যা ৭টার দিকে তাকে চিকিৎসার জন্য কক্সবাজার নিয়ে যাওয়া হয়। পরে ফুয়াদ আল খতিব হাসপাতালে পৌঁছামাত্রই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

মৃত্যকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। আজ বাদজোহর গোরকঘাটা মাদ্রাসার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাচ্ছে -মহেশখালীর সব খবর পরিবার। আমারা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

No comments

Powered by Blogger.