আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়ি স্টেশনের জলাবদ্ধতা নিরসন করলেন আব্দু সাত্তার - মহেশখালীর সব খবর

মাতারবাড়ি স্টেশনের জলাবদ্ধতা নিরসন করলেন আব্দু সাত্তার


আল জাবের।। মহেশখালী উপজেলার মাতারবাড়ি সিএনজি স্টেশন সংলগ্ন দীর্ঘদিনের জলাবদ্ধতা দূর করে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন আসন্ন মাতারবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আব্দু সাত্তার।

শুক্রবার (৪ জুন) সকালে বৃষ্টি পানি জমে হিন্দুপাড়া ও সাতঘর পাড়ার প্রায় ১০ টি ঘর পানিতে প্লাবিত হলে এবং সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় এলাকার মানুষের দূর্দশা দূর করার জন্য মানবিক দৃষ্টিকোণ থেকে নিজস্ব অর্থায়নে উক্ত পানি নিষ্কাশনের জন্য এই ব্যবস্থা করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মেম্বার পদপ্রার্থী  জাহেদুল ইসলাম, মেম্বার পদপ্রার্থী বদরউদ্দিন।

গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে টেবিল ফ্যান মার্কায় চেয়ারম্যান পদপ্রার্থী আব্দু সাত্তার বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে ফেসবুকে দেখি রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে গেছে। এবং আমার ওয়ার্ডে ষ্টেশনের পাশে বেশ কিছু ঘর পানিতে প্লাবিত হওয়ার খবর ফেলে মানবিক দৃষ্টিকোণ থেকে এলাকার মানুষের স্বার্থে আমি তাৎক্ষণিক পানি চলাচলের ব্যবস্থা করি।

তিনি আরও বলেন,“ মানুষের জন্য কাজ করা আমার বংশগত কর্ম। নির্বাচনে দাঁড়িয়েছি বলে আমি এই কাজে মনযোগ দিতে পারতেছিনা। আমি নির্বাচনের অনেক আগে থেকে নিজের এলাকা ও দেশের মানুষের জন্য কাজ করে গেছি। প্রকল্পে আমি স্থানীয় প্রায় পাঁচ শতাধিক মানুষকে চাকরি দিয়েছি। যা করেছি শুধু মানুষের স্বার্থে করেছি। আমি নির্বাচিত হই বা না হই, সবসময় মানুষের পাশে থাকব।"

উক্ত পানি নিষ্কাশনের ব্যবস্থা করার ফলে স্থানীয় পথচারী সহ সাধারণ এলাকাবাসী চেয়ারম্যান পদপ্রার্থী আব্দু সাত্তারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

No comments

Powered by Blogger.