আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে কোল পাওয়ারের কাছে ৫০ টন চাল হস্তান্তর করলেন সুমিতমো - মহেশখালীর সব খবর

মাতারবাড়িতে কোল পাওয়ারের কাছে ৫০ টন চাল হস্তান্তর করলেন সুমিতমো

প্রেস বিজ্ঞপ্তি।। কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালী মাতারবাড়ী তাপবিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নকারি প্রতিষ্ঠান কোল পাওয়ার জেনারেশন কোম্পানী বাংলাদেশ লিমিটেডের এর নিকট ৫০ মেট্রিক টন চাল হস্তান্তর করলেন বিদেশি ঠিকাদারি প্রতিষ্ঠান সুমিতমো কর্পোরেশন। মাতারবাড়ী ও ধলঘাট ইউনিয়নের পাঁচ হাজার অসহায়,কর্মহীন ও দারিদ্র পরিবারের জন্য বিদেশি ঠিকাদারী প্রতিষ্ঠান সুমিতমো কর্পোরেশন, পেন্টাওশেন কনসট্রাকশন,আই এইচ আই, তোশিবা ও পোস্কো ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশনের পক্ষে এসব চাল কোল পাওয়ার এর নিকট হস্তান্তর করে।  

গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় মাতারবাড়ী তাপবিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নকারি প্রতিষ্ঠান কোল পাওয়ারের সাইট অফিসের সামনে সুমিতমো কর্পোরেশনের প্রকল্প পরিচালক মি. ইসাও নাকামুরা পাঁচ হাজার পরিবারের বিপরীতে বরাদ্দকৃত ৫০ মে.টন চাল  কোল পাওয়ারের নির্বাহী পরিচালক (প্রকল্প) আবুল কালাম আজাদ এর নিকট হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন বিদেশি ঠিকাদারি প্রতিষ্ঠান সুমিতমো কর্পোরেশনের প্রকল্প পরিচালক(পি.ডি) মি. ইসাও নাকামুরা, এমজেভিসির প্রকল্প ব্যবস্থাপক(পি.এম) সাতোরু ফুজিমাগারি, আইএইচআই উপ-ব্যবস্থাপক মি. তানিগুচি, তোশিবার কর্মকর্তা ইয়োনিয়ামা কাজুয়াকি, পেন্টাওশনের প্রকল্প ব্যবস্থাপক(পি.এম) তমোকাজু হাসিগাওয়া,পস্কোর প্রকল্প পরিচালক (পি.ডি) সাং ইউন কিম ও সুমিতমো কর্পোরেশনের ব্যবস্থাপক কাজী মহসিন প্রমূখ।

উল্লেখ্য,গতবছর করোনাকালিন সময়ে একইভাবে সুমিতমো কর্পোরেশনের পক্ষ থেকে মাতারবাড়ী ও ধলঘাট ইউনিয়নের চার হাজার অসহায়,দারিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ৪০ মেট্রিক টন চাল বিতরণ করেন।

No comments

Powered by Blogger.