আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে খেলা নিয়ে অপরাধ কর্মকাণ্ড করলেই ব্যবস্থা নিবে মহেশখালী থানা -ওসি - মহেশখালীর সব খবর

মহেশখালীতে খেলা নিয়ে অপরাধ কর্মকাণ্ড করলেই ব্যবস্থা নিবে মহেশখালী থানা -ওসি


ফুয়াদ মোহাম্মদ সবুজ।। জনসমাগম করে খেলা দেখা যাবে না বলে জানিয়েছেন মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) আব্দুল হাই, তিনি বলেছেন, যাতে কেউ জনসমাগম করে খেলা দেখতে না পারে ও অপরাধ কর্মকাণ্ড সংগঠিত করতে না পারে সেটি নজরে রাখতে মহেশখালী থানার পুলিশের পক্ষ থেকে টহল পুলিশ মোতায়েন করা হবে। আজ ফিফার কোপা আমেরিকা ফুটবল খেলায় আর্জেন্টিনা-ব্রাজিলের অনুষ্ঠিত ফাইনাল ম্যাচকে ইঙ্গিত করে তিনি এ হুশিয়ারি দেন।

আজ রবিবার গভীর রাতে (১০ জুলাই) এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, শুধু জনসমাগম নয় খেলা দেখে অতি উৎসাহী হয়ে কেউ মারামারি বা হানাহানি মত অপরাধ কর্মকাণ্ড চালালে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নিবে মহেশখালী থানা পুলিশ। এজন্য সবাইকে স্বাস্থবিধি মেনে ঘরে থেকে পরিবারের সবাইকে নিয়ে খেলা উপভোগ করার পরামর্শ দিয়েছেন তিনি। মহামারি করোনাকালে সরকারের প্রদত্ত ঘোষণাকে বিশেষ গুরুত্ব দিতে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এদিকে আজ ভোর ৬টায় আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা নিয়ে প্রধান দুই দলের সমার্থকদের মাঝে মারামারি বা হানাহানির মতো অঘটন ঘটার সম্ভবনা রয়েছে বলে মনে করছেন অনেকেই। এজন্য কঠোর অবস্থানে থাকার কথাও জানিয়েছে মহেশখালী থানা প্রশাসন।

বিশ্বের সেরা ফুটবলারদের একজন লিওনেল মেসির আর্জেন্টিনা ও বিশ্বের অন্যতম প্রতিভাবান ফুটবলার নেইমারের ব্রাজিল মুখোমুখি হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল শ্রেষ্ঠত্বের আসর। বাংলাদেশ সময় রবিবার সকাল ছয়টায় মারাকানায় হবে এই ম্যাচটি।

ফুয়াদ মোহাম্মদ সবুজ, সহ-সম্পাদক, মহেশখালীর সব খবর

No comments

Powered by Blogger.