আমরা মহেশখালীর কথা বলি..

মহেশখালীতে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা, হামলায় আহত ২ - মহেশখালীর সব খবর

মহেশখালীতে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা, হামলায় আহত ২


নিজস্ব প্রতিবেদক।।
মহেশখালী উপজেলার কালারমার ছড়ার ইউনুসখালীতে জমি বিরোধের জের ধরে হামলার ঘটনায় মারাত্মক ভাবে দুই যুবক গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলার এজাহার দেয়া হয়েছে।

সূত্র জানায়, গত ২ সেপ্টেম্বর  (বৃহস্পতিবার) বেলা ১২ টায় কালারমার ছড়ার ইউনুসখালীর মাইজপাড়ায় এ ঘটনা ঘটে।  এ ঘটনায় ভুক্তভোগী আব্দু রহিম বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে আরও ৪-৫ জনকে অজ্ঞাত দেখিয়ে মহেশখালী থানায় একটি এজাহার জমা দিয়েছেন বলে জানা গেছে।

এজাহার সূত্রে জানা যায়, কালারমার ছড়ার ইউনুস খালীর মৌজার বিএস খতিয়ান ২২ এর দাগ নং ২১০ ও ৫০৭ দাগের বিরোধে এডিএম ৯৯৯/২০১৯ মামলার রায় পাওয়ার পর বিবাদীরা ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালায়। এ সময় মোবাইল ও পান বরজের তৈরী বাঁশ সহ আনুমানিক ২লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মামলার বাদী আব্দু রহিম বলেন, গত ২২/০৮/২১ ইং তারিখে বিজ্ঞ আদালত এডিএম ৯৯৯/২০১৯ মামলায় আসামী এনামুল হক গং'কে প্রবেশে বারিত আদেশ এবং মামলা চুড়ান্ত ও মামলা নিষ্পত্তি হয়।  বিবাদীরা দেশের আইন- আদালত অমান্য করে চাষাদের আহত করে যা আইন শৃঙ্খলার অবনতির স্পষ্ট চিত্র৷  আদালতের আইন বলবৎ রাখতে দ্রুত মহেশখালী প্রশাসনের হস্তক্ষেপ চাই।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, জমি বিরোধের জের ধরে একটি এজাহার পেয়েছি,তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Powered by Blogger.