আমরা মহেশখালীর কথা বলি..

শাপলাপুরে প্রতিপক্ষের হামলায় যুবক আহত - মহেশখালীর সব খবর

শাপলাপুরে প্রতিপক্ষের হামলায় যুবক আহত

টাকা ও মোবাইল ফোন ছিনতাই, থানায় এজাহার দায়ের


বার্তা পরিবেশক।। মহেশখালী উপজেলার শাপলাপুরের কায়দাবাদে  সন্ত্রাসী কায়দায় হামলা করে জাফর আলম(৪০) একজনকে মারাত্মক ভাবে আহত করে তার থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে।

গত ৩০ আগষ্ট সোমবার সন্ধ্যা ৭টায় শাপলাপুরের কায়দাবাদ বাজারে এ ঘটনা ঘটে। এতে ভিকটিম জাফর আলমের ভাই জসিম উদ্দিন বাদী হয়ে ৮জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় একটি এজাহার জমা দিয়েছে বলে জানা যায়।

এজাহার সূত্রে জানা যায়, শাপলাপুরের কায়দাবাদের মৃত আলী আহমদ পূত্র জাফর আলম গং এর সাথে একই এলাকার  মৃত মিয়া হোসনের পূত্র মোস্তাক আহমদ গং সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ছিল। বিভিন্ন সময় জমি জবর দখল করার জন্য হুমকি দিয়ে আসছিল। এর রেশ ধরেই গতকাল সন্ধ্যা ৭টায় পূর্ব পরিকল্পিত ভাবে জহিরুল ইসলাম ও শহিদুল ইসলামের নেতৃত্বে আসামীরা হত্যার উদ্দেশ্যই সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্রসস্ত্র কিরিচ, দা, লোহার রড, হাতুড়ি, লাঠিসোটা নিয়ে মারাত্মক ভাবে কুপিয়ে ও পিঠিয়ে জখম করে সাথে থাকা নগদ ১০,৫০০ টাকা ও স্কীনটার্চ মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে প্রেরণ করে বলে জানা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে অর্তকিত ভাবে কয়েকজন এলাকার চিহ্নিত সন্ত্রাসী দা,চুরি,কিরিস নিয়ে কুপাতে থাকে, এতে জাফর আলম মারাত্মক ভাবে আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, শাপলাপুরের কায়দাবাদে সৎ ভাইদের সাথে জমি বিরোধ নিয়ে একটি ঘটনা ঘটেছে,  তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Powered by Blogger.