আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়ির চেয়ারম্যান আবু হায়দার কর্তৃক ড্রাইভারকে মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ - মহেশখালীর সব খবর

মাতারবাড়ির চেয়ারম্যান আবু হায়দার কর্তৃক ড্রাইভারকে মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ


মাতারবাড়ি সংবাদদাতা।।
মহেশখালী উপজেলা মাতারবাড়ি টু বদরখালী সড়কের অতিরিক্ত ভাড়া আদায়ের অযুহাতে একজন সিএনজি ড্রাইভারকে শারিরীক ভাবে মারধরের অভিযোগ উঠেছে মাতারবাড়ি  ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবু হায়দারের বিরুদ্ধে। এর প্রতিবাদে আজ সকাল ১০ টার দিকে মাতারবাড়ি -বদরখালী সড়কের চালিয়াতলীতে সিএনজি চলাচল বন্ধ করে সড়ক অবরোধ করে সিএনজি চালকেরা।

সূত্রে জানা যায়, গতকাল রবিবার (২৪ অক্টোবর) বেলা ১২টার দিকে মাতারবাড়ি নতুন বাজার সিএনজি স্টেশনে অতিরিক্ত ভাড়া আদায়ের অযুহাতে  মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান আবু হায়দার সিএনজি চালক মোঃ সিরাজ(৩৫)কে অকথ্য ভাষায়  গালাগালি ও শারিরীক ভাবে মারধর করেন বলে  অভিযোগ করেন  মোঃ সিরাজ ।  তিনি আরও জানান,  গ্যাসের দাম বৃদ্ধি,রাস্তা-ঘাটের অবস্থা খারাপসহ আমদানি খরচ বৃদ্ধি পাওয়ায় গত ৭-৮ মাস থেকে বদরখালী টু মাতারবাড়ি ৫০ টাকা ভাড়া নেওয়া হচ্ছে। তিনি চেয়ারম্যান হাওয়ার পর  আমাদের কথা চিন্তা না করে ৪০ টাকা ভাড়া নেওয়ার জন্য ঘোষণা দেন। সেটা চালেকেরা কেউ মেনে নেন নি বলে তিনি মারধর করেন।

মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান আবু হায়দারের সাথে একাধিকবার বক্তব্য নেওয়ার জন্য ফোনে যোগাযোগ করা হলেও কল রিসিভ না করার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহাফুজুর রহমান জানান, বিষয়টা শুনেছি, খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার করা জানান।

No comments

Powered by Blogger.