আমরা মহেশখালীর কথা বলি..

আদিনাথ মন্দির এলাকা থেকে গভীর রাতে ঘোরাঘুরির সময় ১২ তরুণ আটক - মহেশখালীর সব খবর

আদিনাথ মন্দির এলাকা থেকে গভীর রাতে ঘোরাঘুরির সময় ১২ তরুণ আটক


সংবাদদাতা।।
আদিনাথ মন্দিরের পাশের জেটিতে গভীর নাতে উশৃংখল ভাবে ঘোরাঘুরির সময় ১২ তরুণকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ।  তাদেরকে ২ নভেম্বর মহেশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

সূত্রে জানা যায়,  জন্মদিনের পার্টি পালন করতে গভীর রাতে মহেশখালীর আদিনাথ জেটিতে গিয়ে উশৃংখলা ও চিল্লাচিল্লি করে গানবাজনা করার সময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে তাদেরকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে তাদেকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের কেউ কেউ ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত বলে জানা যাচ্ছে। তাদের বাড়ি বড় মহেশখালী ও হোয়ানকে। তবে তাদের বিরুদ্ধে কারও সুস্পষ্ট অভিযোগ না থাকায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ১৫১ ধারায় সন্দেহভাজন দেখিয়ে আদালতে সোপর্দ করা হয় বলে জানা যায়।

আটককৃতদের পরিবারের দাবি- তাদের শত্রুপক্ষ ষড়যন্ত্রমূলক ভাবে প্রশাসনকে ভুল-বুঝিয়ে তাদেরকে ধরিয়ে দেন। তারা ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানান।  

মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ জানান -ছাত্রলীগের এক কর্মীর জন্মদিন পালন করতে ঘিয়ে গভীর রাতে সন্দেহজনক মনে করে পুলিশ কয়েকজন ছাত্রলীগের নেতাকর্মীকে আটক করার খবর শুনি। তবে এত রাতে কোন ধর্মীয় উপসনালয়ের পাশে পার্টি করা উচিত হয়নি। তবে অন্যকোন কারণ থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই  জানান -গভীর রাতে এক দল লোক আদিনাথ জেটিতে অপরাধ সংঘটিত করার পরিকল্পনা করার সন্দেহে আটক করা হয়। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ১৫১ ধারায় আদালতে সোপর্দ করা হয় বলে জানান।

No comments

Powered by Blogger.