আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে চাঁদা না দেওয়া দুই সহোদরকে রক্তাক্ত করার অভিযোগ হত্যা মামলার আসামির বিরুদ্ধে - মহেশখালীর সব খবর

মাতারবাড়িতে চাঁদা না দেওয়া দুই সহোদরকে রক্তাক্ত করার অভিযোগ হত্যা মামলার আসামির বিরুদ্ধে


বার্তা পরিবেশক।। মহেশখালীর মাতারবাড়িতে চাঁদা না দেওয়ায় দুই সহোদরকে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে  মাতারবাড়ির আলোচিত ডাবল হত্যা মামলার অন্যতম আসামি বদর উদ্দিনসহ একদল সন্ত্রাসীর বিরুদ্ধে। 

১৬ই ডিসেম্বর বৃহেলস্পতিবার  সকাল সাড়ে ১১ টায় মাতারবাড়ির নতুন বাজারের কৃষি ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আহতেরা হলেন সিকদার পড়ার মৃত সামশুল ইসলামের দুই পূত্র একারাম উল্লাহ(৫০) ও শহিদ উল্লাহ(৪৮)।

এলাকাবাসীরা জানান, জমি বিরোধের জের ধরে তারা আত্মীয় স্বজনের মধ্যেই মারামারি হয়। এতে  দুই ভাইকে মারাত্মক ভাবে কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।  

এঘটনায় ভুক্তভোগী শহিদ উল্লাহ(৪৮) বদর উদ্দিনকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে মহেশখালী থানার এজাহার জমা দিয়েছেন বলে জানান ভুক্তভোগী শহিদ উল্লাহ। তিনি আরও  জানান, দু দফায় চাঁদা দেওয়ার পর ও মাতারবাড়িতে ডাবল হত্যা মামলার বিচারকাজ চলছে বলে মামলা পরিচালনার জন্য  আবারও চাঁদাদাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বদর উদ্দিনের নেতৃত্বে কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী নতুনবাজার থেকে আমরা দু ভাই কে ধরে নিয়ে কুপিয়ে যখম করে। আমরা আইনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, দুই সহোদরকে মারধরের ঘটনা শুনেছি।  লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত  ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

No comments

Powered by Blogger.