আমরা মহেশখালীর কথা বলি..

মাতারবাড়িতে প্রেমিকাকে মোবাইল দেওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকের পিতাকে পিটিয়ে খুন - মহেশখালীর সব খবর

মাতারবাড়িতে প্রেমিকাকে মোবাইল দেওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকের পিতাকে পিটিয়ে খুন


রকিয়ত উল্লাহ।। 
মাতারবাড়িতে এক মাদ্রসা ছাত্রীকে প্রেমিক কর্তৃক মোবাইল দেওয়াকে কেন্দ্র করে প্রেমিকের পিতাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ১৩ জানুয়ানি হামলার পর ১৪ জানুয়ারি (শুক্রবার) ভোরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি মো. আব্দুল হাই।

সূত্রে জানা যায়, মাতারবাড়ির সাইরারডেইল এলাকার আক্তার আহমদ দের পূত্র সাথে মো.  জিসান(১৮) এর সাথে পার্শ্ববর্তী একই এলাকার মোঃ নাছির উদ্দীনের মাদ্রাসা পড়ুয়া মেয়ের সাথে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক চলে আসছিল। ফোনে কথা বলার জন্য প্রেমিকাকে একটি মোবাইল ফোন দেন প্রেমিক জিসান। বিষয়টি ১৩ জানুয়ারি রাতে জানাজানি হলে ক্ষিপ্ত হয়ে প্রেমিকার ভাই রাসেল ও জয়নালসহ কয়েকজন লোক মিলে প্রথমে প্রেমিকার মাকে মারধর করে। পরে  বাজার থেকে আসার সময় আক্তার আহমদকে লোহার লড় দিয়ে মাথায়  আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আক্তার আহমদকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ভাবে ও পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা অবস্থায় ১৪ জানুয়ারি ভোর ৫ টারদিকে তার মৃত্যু হয়।  

এ বিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, প্রেমের সম্পর্ক নিয়ে একজনকে খুন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশের একটি টিম পরিদর্শনে গিয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনের আওতায় আনা হবে।

No comments

Powered by Blogger.