Advertisement


মহেশখালীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় ১০জনের বিরুদ্ধে মামলা (ভিডিও)

নিজস্ব বার্তা পরিবেশক।। মহেশখালীর উপজেলার গোরকঘাটা চৌরাস্তার মোড়ে জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন এর মহেশখালী প্রতিনিধি শেখ আবদুল্লাহকে হামলার ঘটনায় অবশেষে ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। আহতের পিতা আবদুল খালেক বাদি হয়ে এ মামলাটি করেন। শেখ আব্দুল্লাহর বাড়ি পৌরসভার সিকদার পাড়া এলাকায়।

সূত্র জানায়- গত ৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বিকালে গেরকঘাটা বাজারে দুই পক্ষের সহিংস ঘটনার চিত্র নিজের মোবাইল ফোনে ভিডিও ধারণ করছিলেন মি. আব্দুল্লাহ। এ সময় একটি পক্ষের লোকজন সন্ত্রাসী কায়দায় তার ফোন কেড়ে নিয়ে তার উপর হামলে পড়ে। তাকে ব্যপক মারধোর করা হয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
ঘটনার প্রত্যেক্ষদর্শীরা জানান, ছোট মহেশখালী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী সিরাজুল মোস্তাফা বাশির লোকজন নির্বাচনে তার বিরোধিতা করার অভিযোগে বাজারের এক ব্যাবসায়িকে মারধোর করছিলেন। এ সময় এ ঘটনার চিত্র ধারণ করছিলেন শেখ আব্দুল্লাহ। পরে হামলাকারীরা বিষয়টি টের পেয়ে আব্দুল্লাহর উপর হামলা চালায়।
এ ঘটনায় আহতের পিতা বাদি হয়ে মোহাম্মদ শান্ত, জসিম উদ্দিন সরওয়ার, সরফরাজ, রিয়াদ, জাহিদ, নঈম, তৌহিদ, আবদুল মাবুদ, নাজির হোসেন ও রায়হানকে আসামি করে এ মামলা করেন।

আপডেটঃ পরে আসামিরা মহেশখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।