Advertisement


ফেসবুকে ছোট মহেশখালীর নৌকার প্রার্থী এনামের পোড়া পোস্টারের ছবি


বিশেষ সংবাদদাতা।। ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাস্টার মোহাম্মদ এনামুল করিমের  কিছু নির্বাচনি পোস্টার পোড়া ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ঠিক কি কারণে পোস্টারগুলো পোড়া হয়েছে, কারা পোড়েছে এবং ফেসবুকে এ ছবি কেন? তার জবাব পাওয়া যায়নি।

কয়েকজন ফেসবুক ব্যবহারকারী তাদের ফেসবুক ওয়ালে এমন ছবি পোস্ট করে লিখেন -"আগামী ৭ ফেব্রুয়ারী ছোট  মহেশখালী ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকা প্রতীকের মনোনীত  চেয়ারম্যান প্রার্থী ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার এনামুল করিমের নির্বাচনি পোস্টার ছিড়ে পুড়িয়ে দেওয়া অভিযোগ উঠেছে দলে ঘাপটি মেরে বসে থাকা স্বাধীনতা বিরোধী চক্র ও দলীয় সিদ্ধান্ত অমান্য কারীদের বিরুদ্ধে। এ নিয়ে ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। অনতিবিলম্বে স্বাধীনতা বিরোধী চক্র ও দলীয় সিদ্ধান্ত অমান্য কারীদের বিরুদ্ধে তদন্ত পূর্বক সংশ্লিষ্ট আইনে আইনানুগ ব্যবস্থা নেওয়া জোর দাবী জানান।"

তবে এ নিয়ে চেষ্টা করেও আমরা কোন পক্ষের বক্তব্য নিতে পারিনাই। প্রার্থী এনামের সেল নম্বর বার বার ফোন করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে স্থানীয় একাধিক ভোটারের সাথে আমরা কথা বলেছি এ প্রসঙ্গে। তাদের অনেকের অভিমত -এটি খুবই দুঃখজনক ও নিন্দীত ঘটনা। বিভিন্ন প্রার্থীর হয়ে কাজ করা দলীয় লোকজনই এমন কাজ করতে পারে বলে ধারণা তাদের। তবে অনেক ভোটার মনে করছেন -এটি এনাম পক্ষের একটি সস্তা কৌশল। নির্বাচনে ইস্যু সৃষ্টি করতে এবং নিজের পক্ষে ভোটারের আবেগ জাগাতে নিজেরাই এই কাজ করেছে। এটা যে কেউই বুঝবে।