Advertisement


শাপলাপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন মাহামুদ


বার্তা পরিবেশক।। মহেশখালীর শাপলাপুরের মুকবেগীর গোদারপাড়া বাজারে গত ২৭শে ফেব্রুয়ারী  রাত সাড়ে ১১ টায় বৈদ্যুতিক শর্টকিট থেকে আগুন লেগে ৩টি দোকান পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সূত্রে জানা যায়, মুকবেগীর গোদারপাড়া বাজারে বৈদ্যুতিক শর্টকিট থেকে আগুন লেগে  বাজারের ব্যবসায়ী নাজেম উদ্দিন,বুদা মিয়া,শাহাব উদ্দিনের
ফার্মেসি,চায়ের দেকান এবং শবজি ও শুটকি দোকান পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।
 
এদিকে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থদের খবর পেয়ে তাদের পাশে দাড়ালেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম জসিম উদ্দিন মাহামুদ। তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে নগদ ১৫ হাজার টাকা বিতরণ করেছেন বলে জানা যায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানদার শাহাব উদ্দিন জানান, অগ্নিকান্ডে আমাদের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমাদের প্যানেল চেয়ারম্যান আমাদের দেখতে ও সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা জানান।

এবিষয়েশাপলাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম জসিম উদ্দিন মাহামুদ বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ক্ষতিগ্রস্থদের দেখতে গিয়ে সাধ্য মত সহযোগিতা করেছি এবং সকলকে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন।