Advertisement


মহেশখালীতে যুবক খুন


রকিয়ত উল্লাহ।। মহেশখালী উপজেলার বড় মহেশখালীর মুন্সিরডেইলে পাহাড়তলীতে প্রতি পক্ষের হামলার আহত জাফর আলম(৩৫) চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম হাসপাতালে মৃত্যু হয়েছে।  ২৫ মার্চ সকালে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন মহেশখালী থানা পুলিশ। 

সূত্রে জানা যায়- গত শবে বরাতের রাতে মসজিদে নামাজের শেষে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে পতিপক্ষের হামলায় ৩-৪ জন গুরুতর আহত হয়। এসময় তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। আহত জাফর আলমের অবস্থা গুরুতর হলে তাকে চট্টগ্রামে রেফার্ড করা হয়। চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।  

ঘটনার পরপরই এ ঘটনায় জাফর আলমের ভাই শাসমুল আলম বাদি হয়ে ১৫ জনের বিরুদ্ধে একটি হত্যা চেষ্টার মামলা করেছিল। পুলিশ এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেন এবং এ মামলায় কয়েকজন আসামি জামিন নিয়েছে বলে জানা যায়।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) আশিক ইকবাল জানান- জমি বিরোধ নিয়ে মুন্সিরডেইলে  একটি মারামারির ঘটনায় আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ নিয়ে ইতোমধ্যে হওয়া মামলার মাধ্যমে পরবর্তী আইনগত উদ্যোগ নেওয়া হবে।