Advertisement


জাতীয় সংসদের স্পিকারের জন্য দেওয়া হলো মহেশখালীর বই


বার্তা পরিবেশক।। জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরীরর জন্য দেওয়া হয়েছে মহেশখালী দ্বীপ নিয়ে সরকারি উদ্যোগে লেখা ব্র্যান্ডিং বুক 'মোহনীয় মহেশখালী'।  বৃহস্পতিবার বইটি দেওয়া হয় তার জন্য।  

জাতীয় সংসদের স্পিকারের পিএস এম এ কামাল বিল্লাহ হাতে মহেশখালীর ব্র্যান্ডিং বইটি তুলে দেন মহেশখালীর সদ্যসাবেক ইউএনও মাহফুজুর রহমান। সকালে সংসদ ভবনে গিয়ে স্পিকারের সৌজন্যে তিনি বইটি দিয়ে আসেন।

মহেশখালী গুরুত্বপূর্ণ ব্র্যান্ডিং বইটি ইতোমধ্যে সরকারের মন্ত্রী, সচিব, বিভাগীয় কমিশনার, উপাচার্য, অধ্যাপক, টুরিজম বোর্ড চেয়ারম্যান, বাংলা একাডেমির মহাপরিচালক, জাতীয় গ্রন্থাগার মহাপরিচালক, জেলা প্রশাসক, সাংবাদিক, খেলোয়াড় ও রাজনৈতিক ব্যক্তিত্বের হাতে তুলে দেন কক্সবাজার-২ আসনের এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। সাথে ছিলেন মহেশখালীর সদ্যসাবেক ইউএনও মাহফুজুর রহমান।

মহেশখালীকে দেশীয় ও আন্তর্জাতিকভাবে ব্র‍্যান্ডিং করতে "মোহনীয় দ্বীপ মহেশখালী" বইটি সরকারি, বেসরকারিভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের কাছে ধারাবাহিক ভাবে পৌঁছে দিচ্ছেন এবং আগামীতে বইটির বর্ধিত সংস্করণ প্রকাশ করা হবে বলেও জানান মহেশখালীর সাবেক ইউএনও মাহফুজুর রহমান।

প্রসঙ্গতঃ তার উদ্যোগ ও একান্ত প্রচেষ্টায় 'মোহনীয় দ্বীপ মহেশখালী' বইটি প্রকাশ করা হয়। বইটিতে মহেশখালী দ্বীপকে ইতিবাচক ভাবে তুলে ধরা হয়েছে।