Advertisement


সোনাদিয়ার কাছে মাছ ধরার নৌকা ডুবে মহেশখালীর দুই জেলের মৃত্যু


moheshkhali সংবাদদাতা প্রেরিত।। মহেশখালীর সোনাদিয়া চ্যানেলের কাছে ফিসিং বোট দুর্ঘটনার শিকার হয়ে মহেশখালীর দুই জেলের মৃত্যু হয়েছে। ১৬ মার্চ রাত ১০ টার দিকে মহেশখালী জেটিঘাটে লাশ দুটি নামিয়ে দেওয়া হয়। পরে স্বজনেরা লাশগুলো বাড়িতে নিয়ে আসে বলে জানা যায়। পুলিশ জানিয়েছে দুর্ঘটনাটি সমুদ্রের কক্সবাজার এলাকায় ঘটেছে।
 
জানা গেছে- নিহতেরা  মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৩ ও ৪নম্বর ওয়ার্ডের  আব্দু শুক্কুর পূত্র  নেছার মিয়া(৩৭) ও আবু তাহের এর পূত্র  আরিফ উল্লাহ (২৫)।

বিষয়টি নিশ্চিত করেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল। তিনি জানান, সাগরে মাছ ধরতে গিয়ে জালের সাথে পেছিয়ে দুই জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে কয়েকদিন আগে কক্সবাজারের নুনিয়ারছড়া এলাকার মো. পারভেজের মালিকানাধীন ফিশিং বোটে ১৪ জন জেলে মাছ ধরতে যায়। সেখানে দুদিন আগে মাছ ধরার সময়  দুর্ঘটনার কবলে পড়ে দুই জনের মৃত্যু হয় এবং ১২ জন জীবত অবস্থায় ফিরে আসে।

এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো.  আব্দুল হাই জানান- সমুদ্রে দুর্ঘটনায় মহেশখালীর দুই জেলের মৃত্যু হয়েছে বলে তিনি শোনেছেন। তবে ঘটনাস্থল মহেশখালীর বাইরে হওয়ায় বিস্তারিত খোঁজ নেওয়া হয়নি।