Advertisement


কাল থেকে মহেশখালীতে নিন্মআয়ের মানুষে পাবে টিসিবির পণ্য


আ ন ম হাসান, কন্ট্রিবিউটর ।। আগামীকাল রোববার (২০ মার্চ) থেকে মহেশখালীতে নিম্ন আয়ের পরিবারের কাছে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াছিন৷ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন কক্সবাজার-২ আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক ৷

শনিবার (১৯ মার্চ) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় উপলক্ষে আয়োজিত সাংবাদ সম্মেলনে এ তথ্য দেওয়া হয়।


ইউএনও বলেন- শৃঙ্খলভাবে টিসিবি’র পণ্য বিক্রয়ের সুবিধার জন্য মহেশখালীর সুবিধাভোগী পরিবারগুলোর তালিকা তৈরি করে বিশেষ ফ্যামিলি কার্ড দেয়া হয়েছে।  ভ্রাম্যমাণ ট্রাক সেলের মাধ্যমে তাদের কাছে টিসিবি’র এ সকল পণ্য বিক্রয় করা হবে।

এ প্রসঙ্গে মহেশখালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, মহেশখালী উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের ১৫ হাজার ৮শত ৩৯জনের কাছে টিসিবির পণ্য বিক্রি করা হবে ৷ এতে মোট কেন্দ্র থাকবে ২৬টি  ৷ প্রতি পরিবার সর্বোচ্চ ২বার করে পণ্য ক্রয় করতে পারবেন ৷

৪শত ৬০টি প্যাকেজের আওতায় পণ্যের মধ্যে রয়েছে দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি চিনি, দুই কেজি মসুর ডাল, দুই কেজি করে ছোলা একটি প্যাকেটের আওতায় বিক্রয় করা হবে।