Advertisement


কালারমার ছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে চাঙ্গা তৃণমূল নেতাকর্মীরা

সম্মেলনকে ঘিরে ওয়ার্ড পর্যায়ের কমিটি গঠনে সাংগঠনিক টিমের মতবিনিময়


রকিয়ত উল্লাহ।। মহেশখালী উপজেলা আওয়ামী লীগের আওয়াতাধীন কালারমার ছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে ওয়ার্ড পর্যায়ের কমিটি গঠনের লক্ষ্য মহেশখালী উপজেলার দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক ঠিমসহ উপজেলার নেতৃবৃন্দরা ইউনিয়নের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে কালারমার ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

শুক্রবার বিকাল ৩ টায় দায়িত্ব প্রাপ্ত উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক ঠিমের প্রধান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে মত বিনিময় সভা শুরু হয়। এসময় আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক টিমের সদস্য উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি মংরিফ্রু, যুগ্ন সম্পাদক এডভোকেট আবু তালেব।

কালারমার ছড়া ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করার লক্ষ্য তৃনমূল নেতাকর্মীদের সাথে সাংগঠনিক টিম ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে  মত বিনিময় হয়। ওয়ার্ড পর্যায়ে কমিটি ও সম্মেলনকে সফল করার জন্য ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন ও কাউন্সিলের তালিকা তৈরি করতে ৮ জন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। তারা হলেন, কালারমার ছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, সৈয়দুল কাদের,সেলিম চৌধুরী, সরওয়ার আজম,সাবেক মেম্বার রশিদ আহমদ, বদিউল আলম, ছিদ্দিক আহমদ। ওয়ার্ড পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সমন্বয় করে ওয়ার্ড কমিটি গঠন করার জন্য দ্রুত সময়ে সদস্যদের তালিকা তৈরি করবেন বলে বৈঠকে সিদ্ধান্ত হয় বলে জানা গেছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন  কালারমার ছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ,সিনিয়র সাংবাদিক সৈয়দুল কাদের,সেলিম চৌধুরী, হাসান বশির,সরওয়ার আজিম,জাকারিয়া,বদিউল আলম নুরুল ইসলাম, মোঃ ছৈয়দ।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।