Advertisement


সাংবাদিক মাহবুব রোকনের সফল অস্ত্রোপচার


সব খবর ডেস্ক।।

মহেশখালীর প্রধান সংবাদ মাধ্যম মহেশখালীর সব খবরের সম্পাদক মাহবুব রোকনের কিডনিতে পাথর অপসারণের লক্ষ্যে অস্ত্রোপচার করা হয়েছে। আজ সকালে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল ডেল্টায় এ অস্ত্রোপচারটি করা হয়।

মি. রোকনের ছোট ভাই খালেদ মোশারফ জানান, আজ সকালে সফল অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে তাকে ওটি থেকে বের করে কেবিনে রাখা হয়েছে।

জানা গেছে- গত ২৮ মার্চ ভোরে পেটের ব্যথা নিয়ে মাহবুব রোকন মহেশখালী হাসপাতালে ভর্তি হন। তখন ডাক্তারগণ বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষার পর কিডনীতে প্রদাহের আশংকা করে তাকে চট্টগ্রামে বিশেষজ্ঞ ডাক্তারের কাছে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। ওইদিন সন্ধ্যায় চট্টগ্রামের ল্যানসেট ডায়াগনস্টিক এন্ড রিসোর্স সেন্টারে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের ইউরোলজি বিভাগের অধ্যপক ডা. জিএম জাকির হোসেন এর তত্ত্বাবধানে চিকিৎসা শুরু করেন তিনি। এ সময় ইবনেসিনা ও সেভরনে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার বাম পাশের কিডনীতে পাথরের উপস্থিতি ধরা পড়ে। পরে ডাক্তাগণ এডভ্যান্সড ল্যাপারস্কোপির মাধ্যমে কিডনীর পাথর অপসারণের সিদ্ধান্ত নেন। আজ সকালে চট্টগ্রামে ডেল্টা হেলথ কেয়ারে এ নিয়ে তার শরিরে অস্ত্রোপচার করা হবে।

চল্লিশ বছর বয়সি মহেশখালীর সব খবর এর এ সম্পাদক প্রায় দুইযুগ ধরে সংবাদমাধ্যমে লেখালেখি করে আসছেন। মহেশখালী প্রেস ক্লাবের সাবেক এ সভাপতি আরও একাধিক দেশি-বিদেশি গণমাধ্যমের সাথে যুক্ত। মাহবুব রোকনের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করেছে মহেশখালীর সব খবর পরিবার। আমরা তার রোগমুক্তিতে সকলের দোয়া চাই।