Advertisement


কালারমার ছড়ায় তারেক বিন ওসমান শরীফকে নৌকার একক প্রার্থী চায় তৃণমূল আওয়ামী লীগ

আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন নিয়ে ইফতার সভা


নিজস্ব প্রতিবেদক।। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালারমার ছড়া ইউপির বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে ঘোষণার দাবি জানিয়েছেন তৃণমূল নেতাকর্মীরা।

শনিবার (৩০ এপ্রিল) ইউনিয়নটির প্রয়াত নেতাদের স্মরণে দোয়া, ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে নেতাকর্মীরা এ দাবি জানান।

এ সময় তৃণমূল নেতাকর্মীরা বলেন, গত ৫ বছরে কালারমার ছড়াজুড়ে দৃশ্যমান যে উন্নয়ন হয়েছে অতীতে কোনো চেয়ারম্যান করতে পারেনি। এই উন্নয়ন জেলাজুড়ে তাক লাগানোর মতো। তারেক বিন ওসমান শরীফের মেধা, দক্ষতায় কালারমার ছড়া ইউনিয়নকে বাংলাদেশের প্রথম মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করতে চেষ্টা অব্যাহত রেখেছেন। তাই তারেক বিন ওসমান শরীফকে নৌকা প্রতীক দিয়ে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জোর দাবি জানাচ্ছি।

সভায় তারেক বিন ওসমান শরীফকে নৌকা প্রতীকের একক প্রার্থী হিসেবে মনোনীত করে উপজেলা ও জেলা আওয়ামী লীগ বরাবর রেজুলেশন সহকারে আবেদন জমা দেয়ার সিদ্ধান্ত হয়।

কালারমার ছড়া ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তারেক বিন ওসমান শরীফ।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সা. সম্পাদক রমিজ উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নুরুল আমিন বাচ্চু, কৃষক লীগের সভাপতি সেলিম উল্লাহ সেলিম, আওয়ামী লীগ নেতা আমান উল্লাহ, সিরাজ উদ্দৌলা, হাজী রশিদ আহমদ, হাজ্বি বশির আহমদ, গিয়াস উদ্দিন চৌধুরী, ডাক্তার সাবের আহমদ, ডাক্তার মানিক সাহা হিরো, মোঃ সৈয়দ মিলন বড়ুয়া, আবদুস শুক্কুর, সোহেল মাহমুদ অঞ্জন, মাহবুব আলী, নুরুল আমিন টিপু ও সেলিম উল্লাহ।

এছাড়া ইফতার মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ থেকে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্মরণে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাফেজ আব্দুল মালেক। পরে ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রতি বছরের ন্যায় ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।