Advertisement


কালারমার ছড়ায় সাংবাদিক হোবাইব এর চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা


নিউজ ডেস্ক।।
মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়নের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বিন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন কালারমার ছড়ার স্থানীয় বাসিন্দা সাংবাদিক মোহাম্মদ হোবাইব। শান্তিপূর্ণ কালারমার ছড়া গড়ার লক্ষ্যে তার এ প্রার্থীতা বলে জানান তিনি। এক ফেসবুক পোস্ট তিনি এ ঘোষণা দেন। নিচে আমাদের পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হবহু তুলে ধরা হলো -

আলহামদুলিল্লাহ! সব কিছু বিবেচনা করে উদ্বেগ-উৎকন্ঠা ও অজানা শঙ্কার মধ্যে দিয়ে আসন্ন কালারমার ছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জানবাজি রেখে নাগরিক কমিটির ব্যানারে "চেয়ারম্যান" পদে প্রার্থীতা ঘোষণা করলাম। আর আমি সিন্ডিকেটে বিশ্বাসী না সকলে অবগত। অন্যদিকে ভোটের মাঠে স্বাগত জানিয়ে রাজধানী, জেলা উপজেলা-পর্যায়ের সিনিয়র-জুনিয়র সহকর্মী সাংবাদিক, শুভাকাঙ্ক্ষী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সরব ছিল আমাকে চেয়ারম্যান পদে দেখতে চাই বলে।

এত মানুষের অবিরল ভালবাসার কথা চিন্তা করে আত্মীয়-স্বজন ও খউস্বর গ্রুফের সিন্ধান্তে এখানে আমি ও আমরা মিলেমিশে বসবাস করতে চাই। সৃষ্টি করতে চাই সহ-অবস্থান।

আগামী প্রজন্মের দিকে তাকিয়ে হলেও আমাদের সবাইকে ঐক‍্যবদ্ধ ভাবে অতীতের সেই কালারমার ছড়ায় ফিরে যেতে কাজ করতে হবে। রাজনৈতিক সিদ্ধি হাসিলের কালিমা মন থেকে ধুয়ে ফেলে আমরা সবাইকে সাথে নিয়ে শান্তির কালারমার ছাড়া গড়তে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলাম।

প্রিয় সাংবাদিক ভাইরা, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

হে আল্লাহ আমরা একমাত্র তোমারই ইবাদত করি আর তোমার সাহায্য প্রার্থনা করি।