Advertisement


উত্তর নলবিলা চাকুরিজীবী কল্যাণ সমিতি'র ঈদ পুনর্মিলনীতে চেয়ারম্যান তারেক


নিজস্ব প্রতিবেদক।।
মহেশখালী উপজেলা কালারমার ছড়ার "উত্তর নলবিলা চাকুরিজীবি কল্যাণ সমিতি'র ঈদ পুনর্মিলানী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

৫ মে বৃহস্পতিবার সকাল ১১টায় উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ের হল রুমে স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলমগীরের সভাপতিত্বে মাস্টার আব্দুস শুক্কুরের সঞ্চনলায় প্রধান অতিথি ছিলেন কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

কোরআন তেলোয়াত করেন চালিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর কাদেরের কোরআন তেলোয়াত স্বাগত বক্তব্য রাখেন সমিতির সভাপতি মোঃ আলমগীর, এছাড়াও বক্তব্য রাখেন সমিতির সদস্য রফিকুল আলম,উপদেষ্টা আলী আজগর,মৌলানা ইদ্রিস ফারুকী।
প্রধান অতিথির বক্তব্যকালে কালারমার ছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বলেন সমিতির সকল সদস্য চাকুরীজীবি মানুষ গড়ার কারিগর ও সরকারের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। আপনারা সমাজের মানুষের কল্যাণে সহযোগিতা করে আসছেন সামনে ইনশাআল্লাহ যেকোন সামাজিক কাজে আপনাদের সহযোগিতা করা হবে এবং  সমিতির কল্যাণে একটি অফিসের জন্য  সহযোগিতার আশ্বাস দেন।

উত্তর নলবিলা চাকুরিজীবি কল্যাণ সমতির উপদেষ্টা হলেন মাতারবাড়ি রশিদিয়া-হাসমতিয়া দাখিল মাদ্রাসার সুপার মৌলানা ইদ্রীস ফারুকী, সাবেক কৃষি ব্যাংক কর্মকর্তা আলী আজগর ও মাতারবাড়ি রশিদিয়া হাসমতিয়া মাদ্রাসার সহকারী সুপার মৌ দলিলুর রহমান।

 এছাড়াও সমিতির সদস্যরা হলেন বদরখালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মুজিবুর রহমান, ভুজপর থানার ওসি হেলাল উদ্দিন,  দৈনিক মেহেদী পত্রিকার সম্পাদক ও সাবেক শিক্ষক স.ম. ইকবাল বাহার চৌধুরী,উত্তর নলবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মোঃ রফিকুল আলম,হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবিব,সিনিয়র শিক্ষক আনছারুল করিম, ইউনুস খালী নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামশুল আলম,উত্তর নলবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর হোসেন, চালিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল কাদের,স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলমগীর, সহকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুস শুক্কুর,ফরিদুল আলম,ছধীর রঞ্জণ বড়ুয়া,জয়নাল আবেদীন,মোক্তার আহমদ,জিনরতন বড়ুয়া,মনোয়ারা বেগম, স্বাস্থ্য সহকারী শেখ মোহাম্মদ টিটু, এনজিও কর্মকর্তা আব্দু শুক্কুর, সহকারী শিক্ষক ঝর্ণা বড়ুয়া,শওকত আরা,নাহিদা ইয়াসমিন।

প্রসংঙ্গ ২০০৪ সালে উত্তর নলবিলায় চাকুরীজীবিদের কল্যাণে এ সমিতি করা হয়। এটি একটি অরাজনৈতিক সংগঠন, এটি সমিতির উন্নয়নে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করার উদ্যোগ নেন। সমিতির লভ্যাংশ থেকে এলাকার অসহায় হতদরিদ্র গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের সহযোগিতা করে আসছেন।