Advertisement


বড় মহেশখালীর ফকিকাঘোনায় নৌকা মার্কার আরও একটি পথসভা সম্পন্ন


সব খবর রিপোর্ট।। বড় মহেশখালীর ফকিরাঘোনায় আরও একটি নির্বাচনী পথসভায় বক্তব্য রেখেছেন আগামী বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আনোয়ার চৌধুরী। এ সময় তিনি বিনয়ের মাধ্যমে সকলের মূল্যবান ভোট প্রার্থনা করেন।

আজ সন্ধ্যায় অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তফা আনোয়ার চৌধুরীর বাবা মহেশখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও এলাকার সর্বজন শ্রদ্ধেয় বর্ষিয়ান মুরুব্বি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীসহ অনেকই উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য রাখেন স্থানীয় অনেকই।


স্থানীয়রা তাদের বক্তব্যে সামগ্রিক উন্নয়ন ও এলাকার বৃহৎ স্বার্থে কির্তিমান তরুণ মোস্তফা আনোয়ার চৌধুরীকে বিজয়ী করতে দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার দৃঢমত ব্যক্ত করেন।

সভায় মোস্তফা আনোয়ার চৌধুরী বলেন- বড় মহেশখালীতে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে দেখে অন্য প্রার্থীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা এবার ভোটারদের অনৈতিক ভাবে আয়াত্বে আনতে কালো টাকার মিশন নিয়ে মাঠে নেমেছে। এ নিয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

বক্তরা বলেন- প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে বিনয় ও শ্রদ্ধার সাথে ভোট প্রার্নার ফলে পুরু ইউনিয়নজুড়ে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।