Advertisement


আমি জনতার সেবক, মেহনতি মানুষের অতন্দ্র প্রহরী -কালারমার ছড়ায় তারেক শরীফ

হাজার হাজার জনতার নৌকা..নৌকা স্লোগানের ভেতর দিয়েই কালারমার ছড়ায় নৌকার শেষ সমাবেশ সম্পন্ন


সব খবর রিপোর্ট।। কালারমার ছড়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বলেছেন, আমার কোন অর্থ সম্পদ নেই, খেটে খাওয়া মানুষই আমার সম্পদ। এই সম্পদ রক্ষায় বিগত পাঁচ বছর আমি ছিলাম অতন্দ্র প্রহরী। উন্নয়নে পিছিয়ে থাকা এই কালারমারছড়ার প্রত্যন্ত অঞ্চলকে পরিবর্তন করেছি। আগামীতে নির্বাচিত হয়ে সরকারের ঘোষিত "দূর্যোগ সহনশীল মডেল ইউনিয়ন" উপহার দিতে চাই।

সোমবার (১৩ জুন) ইউনুছখালী নাছির উদ্দীন উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত শেষ নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তারেক বিন ওসমান শরীফ আরও বলেন, পান চাষীদের এখন বরজ পাহারা দিতে হয় না। লবণ মাঠের মেশিন চুরি করে না। কারণ, দস্যুদের আত্মসমর্পণ করিয়ে অপরাধ নিয়ন্ত্রণ করেছি। তারই ফল স্বরূপ মানুষ এখন দরজা খোলা রেখে ঘুমায়। এখন গুলির শব্দে কারও ঘুম ভাঙ্গে না। এই এলাকায় শান্তি ফেরাতে আমি ছিলাম প্রতিশ্রুতিবদ্ধ।

এর আগে প্রচারণার শেষ দিন উপলক্ষে  সোমবার বিকেলে কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মিছিলে মিছিলে জড়ো থাকে সর্বস্তরের মানুষ। পরবর্তীতে ২০ হাজার মানুষের বিশাল মিছিলটি নয়াপাড়া, সোনারপাড়া, চিকনীপাড়া, দক্ষিণ ঝাপুয়া, উত্তর ঝাপুয়া, মারাক্কা ঘোনা পেরিয়ে ইউনুছখালী উচ্চবিদ্যালয় মাঠে জমায়েত হন । এসময় মানুষের স্রোত পুরো এলাকায় উৎসবের কমতি ছিল না। শত শত নারী-পুরুষ তাঁকে ফুলের শুভেচ্ছা ও মাথায় হাত বুলিয়ে জয়ী করার প্রতিশ্রুতি দেন।

পরবর্তীতে পথসভায় তারেক বিন ওসমান শরীফ আরও বলেন, গত নির্বাচনে আমি জয়ী হওয়ার পর সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাটের পরিবর্তন করেছি। যা অতীতে কোন চেয়ারম্যান করেনি। আগামী ১৫ জুন আপনাদের জনরায়ে নির্বাচিত হয়ে আগামী দেশের প্রথম "দূর্যোগ সহনশীল মডেল ইউনিয়ন " বাস্তবে রূপ দেব।

পথসভায় জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তারা বলেন, কালারমারছড়ার এককালে বেহাল অবস্থা ছিল। কিন্তু তারেক বিন ওসমান শরীফ চেয়ারম্যান  নির্বাচিত হওয়ার পর যে আমুল পরিবর্তন করেছেন তা ইতিহাসে বিরল। তার যোগ্য নেতৃত্ব প্রশংসার দাবিদার।

বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য প্রার্থী এবং উন্নয়নের স্বার্থে বিজয়ী করে মডেল ইউনিয়ন বাস্তবায়নের সুযোগ করে দেবেন। এলাকায় কিছু বেপারি আছে, সারাবছর তাদের খবর থাকে না, নির্বাচন আসলে আর্বিভাব হয়। তারা উন্নয়ন বিরোধী, মেহনতী মানুষের শত্রু। এসব দুর্বৃত্তদের জনরায়ে প্রতিহত করতে হবে।

পথসভায় কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ ও সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাস্টার রহুল আমিন, শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান এড. আবদুল খালেক চৌধুরী, মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান এসএম আবু হায়দার, বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, মহেশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড. মোস্তাক আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সেলিম উল্লাহ সেলিম, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হাসান আরিফ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. জাকারিয়া, যুবলীগ নেতা আজিজুল হক রনি, ইসলামিক ফ্রন্টের নেতা জিয়াউর রহমান জিয়া বক্তব্য রাখেন।

এল এইচ//