Advertisement


কালের কণ্ঠ-শুভসংঘ'র কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক হলেন মহেশখালীর অসীম দাশ


নিজস্ব প্রতিবেদক।। জাতীয় দৈনিক কালের কণ্ঠ'র পাঠক সংগঠন 'শুভসংঘ' কেন্দ্রীয় কমিটির যুগ্ম- সম্পাদক হয়েছেন মহেশখালীর সন্তান অসীম দাশ গুপ্ত।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) কালেরকণ্ঠ-শুভসংঘ'র প্যাডে স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে কালের কণ্ঠ'র সহ-সম্পাদক ও শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান এ তথ্য জানান।

জানা যায়- উদ্ভিদবিজ্ঞান মাস্টার্সের শিক্ষার্থী অসীম দাশ গুপ্তের জন্ম কক্সবাজারের মহেশখালী উপজেলায়। ছোটবেলা থেকে নানা সামাজিক কাজে যুক্ত থাকা এই সংগঠক এর আগে শুভসংঘে পার্বত্য জেলা রাঙামাটির দুই মেয়াদে সভাপতি'র দায়িত্ব পালন করেছেন সফলতার সাথে। তিনি ২০২০ সালে শুভসংঘের জাতীয় সম্মেলনে দেশসেরা শ্রেষ্ঠ সংগঠকের একজন মনোনীত হয়েছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে অসীম দাশ বলেন, শুভসংঘ কালের কণ্ঠ'র পাঠক সংগঠন হিসেবে যাত্রা শুরু করলেও এটি এখন দেশের সবচে বড় সামাজিক সংগঠন। বসুন্ধরা গ্রুফের সহযোগিতায়, দুই বাংলার জনপ্রিয় কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন স্যারের দিকনির্দেশনায় এবং পরিচালক জামান ভাইয়ের নেতৃত্বে আমরা দেশজুড়ে নিয়মিত অসহায় মানুষদের পাশে দাড়াচ্ছি, বির্তক, কুইজ প্রতিযোগিতার মতো সৃজনশীল কাজও আমরা নিয়মিত চালিয়ে যাচ্ছি। কেন্দ্র যে দায়িত্ব আমাকে দিয়েছেন অবশ্যই আমি সেই দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাবো।

প্রসঙ্গত: আসীম দাশ গুপ্ত মহেশখালীর সব খবর এর প্রাক্তন সহ-সম্পাদক।