Advertisement


শাপলাপুরে মহিলা মেম্বারের দাপট দেখাতে নিরীহ ব্যক্তিকে চৌকিদার দিয়ে আটক করে পুলিশে দেওয়ার অভিযোগ


বার্তা পরিবেশক।।
মহেশখালীর শাপলাপুরের ষাইটমারায় বসত ভিটা নিয়ে দীর্ঘদিনের বিরোধ নিয়ে মহিলা মেম্বারের বিচার না মানায় রকাত মিয়া(৩৪) নামে এক যুবককে শাপলাপুর ইউনিয়ন পরিষদের কয়েকজন চৌকিদার দিয়ে বেঁধে পুলিশে দেওয়ার অভিযোগ উঠেছে শাপলাপুর ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার দিলোয়ারার বিরুদ্ধে। এছাড়াও এক পক্ষের হয়ে ঘরে ঢুকে মারধর,ভাংচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ করেন ভিকটিম রাকাত উল্লাহর মা রাজিয়া বেগম ।

তিনি আরও অভিযোগ করে বলেন, বিচার করার নামে আমার থেকে ১ লাখ টাকা ঘুষ চেয়েছে মহিলা মেম্বার দিলোয়ারা। তাকে ঘুষ না দেওয়ায় আমার ছেলে রাকাত উল্লাহকে ইউনিয়ন পরিষদের চৌকিদার দিয়ে ধরে নিয়ে পুলিশকে দিয়ে দিছে। পরে আবার এসে ঘরে ঢুকে  করিমাকে নিয়ে মারধর,ভাংচুর ও লুটপাট করে। এতে মহিলা মেম্বার ও করিমার লাথিতে আমার ৫ মাসের  অন্তস্বত্তা পূত্র বধু তানিয়া বেগম মারাত্মক ভাবে  রক্ত ক্ষরন হওয়ায় কক্সবাজারের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি এঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনের হস্তক্ষেপ কামনা করছি।  

স্থানীয় সাবেক মেম্বার মুনতাসীর মামুন জানান, অন্য একটি ঘটনা নিয়ে মহিলা মেম্বারসহ আমরা কয়েকজন সালিসে বসেছিলাম। এই সময় করিমার দোকান দখল করতে লোকজন এসে বললে মহিলা মেম্বার চলে যায়। পরে জানতে পারি কয়েকজন ইউনিয়ন পরিষদের চৌকিদার দিয়ে রাকাত নামে একজনকে ধরে নিয়ে যায়।  তবে ঘুষ চাওয়ার বিষয়টি ভিত্তিহীন বলে মনে হয়।

মহিলা মেম্বার দিলোয়ারা জানান, বেশ কয়েক বছর আগে নিজের সৎ ভাইয়ের হাতে খুন হন নেজাম নামে এক ব্যক্তি। উক্ত ঘটনায় তার স্ত্রী মামলা করেন। তারা এসে নিহতের স্ত্রীর দোকন ঘর দখল করতে চাইলে বাঁধা দিয়েছি।

এদিকে নিরাপরাধ হওয়ায় ওই ব্যক্তিকে পুলিশ ছেড়ে দিয়েছে বলে জানা গেছে।