Advertisement


মহেশখালীতে এক সাথে জন্ম নেওয়া ৪ সন্তান সুস্থ আছে


এম বশির উল্লাহ।। কক্সবাজরের মহেশখালীতে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন কহিনুর আক্তার নামের এক গৃহবধূ।  শনিবার বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন তিনি। জন্ম নেওয়া চার নবজাতকের মধ্যে তিনটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে। কহিনুর আক্তার মহেশখালী পৌরসভার গোরকঘাটা সিকদার পাড়া এলাকার সৌদি প্রবাসী মোঃ ওমর ফারুকের স্ত্রী।

চিকিৎসকেরা জানান, কহিনুর আক্তার বর্তমানে সুস্থ রয়েছেন এবং নবজাতকদের নিবিড় পরিচর্যা ইউনিটে এনআইসিইউতে রাখা হয়েছে।

চার নবজাতকের বাবা সৌদি প্রবাসী ওমর ফারুক মুঠোফোনে মহেশখালীর সব খবরকে বলেন, চিকিৎসকরা আমার স্ত্রীকে সব সময় চেকআপের মধ্যে রেখেছেন। আমি ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ এবং যারা আমার সন্তান জন্ম নেওয়ার পর বিভিন্ন ভাবে সামাজিক যোগযোগ মাধ্যমে দোয়া চেয়েছেন তাদেরকে ধন্যবাদ। সবাই আমার সন্তানদের জন্য দোয়া করবেন- যেনো তারা সুস্থ ভাবে বেড়ে উঠে।

অস্ত্রোপচার করা চিকিৎসক ডা. রোকসানা বেগম স্বপ্না বলেন, আমার তত্বাবধানে চার শিশুর জন্ম হওয়ায় আমি খুবই খুশি। শিশু ও শিশুদের মা সুস্থ আছেন।

এদিকে গোরকঘাটা এলাকার সন্তান সংবাদকর্মী আ ন ম হাসান শনিবার দুপুরে তার ফেসবুক ফেইজে ৪ সন্তান জন্ম দেওয়ার বিষয়ে একটি স্ট্যাটাস দেওয়ার মুহুর্তে মধ্যে খবরটি ভাইরাল হয়ে পড়ে।