Advertisement


বহু প্রতিক্ষিত ধলঘাটা ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন


মোঃ রমজান আলী কোম্পানি সভাপতি ও আক্তার হোসেন কোম্পানির সাধারণ সম্পাদক নির্বাচিত
নিজস্ব প্রতিবেদক।। নানা  ষড়যন্ত্র ও প্রতিকূলতা কাটিয়ে দীর্ঘ ১৮ বছর পর মহেশখালী উপজেলার ধলঘাট ইউনিয়ন আওয়ামী লীগের  আওয়াতাধীন ৯নং ওয়ার্ড়ের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। 

৬ সেপ্টম্বর বিকাল ৩টায় সাপমারার ডেইল ফোরকানিয়া মাদ্রাসা মাঠে ৯নং ওয়ার্ডের সভাপতি রমজান আলী কোম্পানির সভাপতিত্বে বিপুল সংখ্যক ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলনের কার্যক্রম শুরু হয় ।

উক্ত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ধলঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাঈদ আলম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ধলঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমান উল্লাহ।  

সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের সর্বসম্মতিক্রমে মোঃ রমজান আলী কোম্পানি সভাপতি ও আক্তার হোসেন কোম্পানির সাধারণ সম্পাদক নির্বাচিত করেন এবং তাদেরকে আগামী ৩ মাসের জন্য পুর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য ধলঘাট ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি সাঈদ আলম ও সাধারণ সম্পাদক মোঃ আমান উল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিততে উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নব- নির্বাচিত ধলঘাট ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের  সভাপতি রমজান আলী কোম্পানি ও সাধারণ সম্পাদক আকতার হোসেন কোম্পানি অত্র ওয়ার্ডের সকল নেতাকর্মীসহ ইউনিয়ন ও উপজেলা নেতৃবৃন্দদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।