Advertisement


১৪ সেপ্টেম্বর সম্মেলন, মাতারবাড়ি আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি সম্পন্ন


রকিয়ত উল্লাহ।। আগামী ১৪ সেপ্টম্বর মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জন্য মনোনয়ন ফরম বিক্রি করেছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম। আজ ১১ সেপ্টেম্বর বিকাল ৫টায় মনোনয়ন ফরম বিক্রি  শেষ হয়েছে। সম্মেলনকে ঘিরে দলের নেতা-কর্মীদের মাঝে বেশ উৎসাহ আকাঙ্খা দেখা দিয়েছে।

সূত্রে জানা যায়, সম্মেলনকে ঘিরে মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে ৫জন ও সাধারণ সম্পাদক পদে ৪জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সভাপতি পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যথাক্রমে বর্তমান সভাপতি জিএম ছমি উদ্দিন, ইয়ার মোহাম্মদ সিকদার, ফরিদুল আলাম, মৌলানা কুতুব উদ্দিন ও মামুন সিরাজুল মজিব।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক চেয়ারম্যাস এস এম আবু হায়দার, আবু ছালেহ, কলিম উল্লাহ মুছা ( মো. আবু মুছা) ও রবিউল ইসলাম দিদার।

বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিমের দায়িত্ব প্রাপ্ত সদস্য সচিব বজ্র গোপাল। তিনি জানান- আজ ফরম বিক্রি শেষ হয়েছে। আগামীকাল বেলা ১২ টার মধ্যে ফরম জমা দেওয়ার শেষ সময় এবং সম্মেলনে দিন প্রযর্ন্ত মনোনয়ন প্রত্যহার করা যাবে বলে জানান তিনি।