Advertisement


মহেশখালীর কৃতিসন্তান আবুল হাসেমকে আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর অভিনন্দন


বার্তা পরিবেশক।। মহেশখালীর কৃতিসন্তান জনাব আবুল হাসেম সরকারের উপ-সচিব পদে পদোন্নতি পেয়েছেন। তার এ পদোন্নতির খবর এলাকায় জানাজানি হলে সাধারণ মানুষ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তি আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেন। মহেশখালীর কৃতিসন্তান জনাব আবুল হাসেম এর এমন সাফল্যজনক অর্জনের বিষয়ে আনন্দ ও মুগ্ধতা প্রকাশ করে অসংখ্য ফেসবুক ব্যবহারকারী নিজেদের ফেসবুক ওয়ালে তাকে অভিনন্দিত করছেন।

এদিকে মহেশখালী তথা বড় মহেশখালীর কৃতিসন্তান জনাব আবুল হাসেম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ-সচিব পদে পদোন্নতি হওয়ায় তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলার বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ও মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। তিনি জানান- "আবুল হাসেম মহেশখালীর গর্ব, তিনি বার বার মহেশখালীর জন্য গর্ব বয়ে নিয়ে আসছেন। সরকারের উপ-সচিব এর মতো গুরুত্বপূর্ণ পদে তিনি পদোন্নতি পাওয়ার আমি গর্বিত ও আনন্দিত। একই সাথে তিনি বড় মহেশখালীর আমার এলাকার সন্তান, এটা এলাকার জন্যও গর্বের বিষয়। আমি তার উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করছি।"

প্রসঙ্গতঃ জনাব আবুল হাসেম বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা এলাকার কৃতিসন্তান। শিক্ষা ও চাকরিজীবনে তিনি ধারাবাহিক সাফল্য রেখে আসছেন। বর্তমানে তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। সম্প্রতি তিনি সরকারের উপ-সচিব পদে পদোন্নতি পান। একজন পেশাজীবী ও মহেশখালীর সন্তান হিসেবে তিনি মহেশখালীর স্বার্থে নানামুখী কাজ করে ইতোমধ্যে দ্বীপবাসীর প্রশংসা কুড়িয়েছেন।

সূত্রঃ দৈনিক কক্সবাজার।