Advertisement


কুতুবজোমের তাজিয়াকাটায় মাতাল হয়ে বাড়িঘরে হামলা ও ভাংচুর, আহত ৩


নিজস্ব প্রতিবেদক।। মহেশখালীে কুতুবজোমের তাজিয়াকাটায় মদ খেয়ে মাতাল হয়ে স্থানীয় লেদু মিয়ার বাড়ি ঘরে হামলার অভিযোগ উঠেছে মাদক কারবারি ও মাদকাসক্ত আব্দু করিমের বিরুদ্ধে। এ সময় উক্ত বাড়ির লোকজন বাঁধা দিলে মাদক কারবারি আব্দু করিম আরও কয়েকজন মাদকাসক্ত তার আত্মীয় আব্দু রশিদ, শফি আলম, হারুনসহ ৭/৮ জন লোক দা ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে ৩ জনকে মারাত্মক ভাবে আহত করে। আহতরেরা হলেন  লেদু মিয়া(৬০), তার পূত্র মাহামুদুর করিম(৩৮) ও ইউনুস(৩৪)। এদের মধ্যে লেদু মিয়ার অবস্থা সংকটাপন্ন হওয়ায় মুমূর্ষু অবস্থায় তাকে মহেশখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখানে শরীরের অবস্থা অবনতি হলে তাকে দ্রুত কক্সবাজার মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসরা।

১৮ ডিসেম্বর রবিবার বিকাল ৫ টায় কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা এলাকায় এঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, লেদু মিয়ার ভাইয়ের সাথে কয়েকদিন আগে সাথে আব্দু করিমের পরিবারের সাথে কথা-কাটাকাটি হয়। এর জের ধরেই মাদকাসক্তরা লেদু মিয়ার বাড়িঘরে ভাংচুরের চেষ্টা চালায়। এতে লেদু মিয়ার ছেলে ইউনুস ও মাহামুদুর করিম বাঁধা দিলে তাদেরকে মারধর করে হাত ভেঙে দেন এবং খবর পেয়ে লেদু মিয়া মিয়া ঘটনাস্থলে আসলে তাকেও মারাত্মক ভাবে মাথায় আঘাত করে বলে জানা যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

আহত ইউনুস জানান- আমার চাচাদের সাথে তাদের বিরোধ ছিল। এ নিয়ে কথা-কাটাকাটি জেরে ধরে মদ খেয়ে আমাদের বাড়িতে ভাংচুর চালিয়েছে। এতে বাঁধা দিলে আব্দু করিম, আব্দু রশিদ, শফি আলম, হারুনসহ আরও কয়েকজন এসে হামলা চালিয়েছে। এতে আমরা ৩ জন আহত হয়েছি। আমার বাবা লেদু মিয়ার অবস্থা খুবই খারাপ। তাকে কক্সবাজারে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে। এ নিয়ে আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।  

এ বিষয়ে মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী বলেন, এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে এবং লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।